ওয়েব ডেস্ক: জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী তথা পিডিপি নেত্রী মেহবুবা মুফতিকে আজ কুকুরের লেজের সঙ্গে তুলনা করলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। একটি খবরের চ্যানেলকে সাক্ষাতকার দেওয়ার সময় স্বামী আজ বলেছেন, "তাঁর রাজ্যে (মেহবুবা মুফতির কাশ্মীরে) এখন রাষ্ট্রপতি শাসন চলা উচিত...সে (মেহবুবা মুফতি) অনেকটা কুকুরের লেজের মতো, কিছুতেই সোজা হবে না।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিজেপির এই 'সদা বিতর্কিত' সাংসদ আজ অভিযোগ করেন, মেহবুবার (পিডিপি সুপ্রিমো) সঙ্গে বিভিন্ন জঙ্গিগোষ্ঠীর পুরানো যোগাযোগ রয়েছে এবং পিডিপির মধ্যএ বদল আসবে এই আশাতেই বিজেপি নির্বাচনের আগে তাদের সঙ্গে জোট করেছিল।


আরও পড়ুন- কাবেরী কোন্দলে ফুঁসছে কর্ণাটক


স্বামীর এই মন্তব্য এমন একটা সময় করলেন যখন কেন্দ্র ও জম্মু-কাশ্মীরের বিজেপি-পিডিপি জোট যৌথ ভাবে উপত্যকায় 'শান্তি পুনরুদ্ধারে' হিমসিম খাচ্ছে। গত ৮ই জুলাই কাশ্মীরে ভারতীয় নিরাপত্তা বাহিনীর হাতে তরুণ হিজবুল নেতা বুরহান ওয়ানির মৃত্যুর পরেই উত্তাল উপত্যকা। এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছে ৭৫ জন। উপত্যকার বিভিন্ন এলাকায় সক্রিয় রয়েছে কার্ফু। এই রকম অগ্নিগর্ভ পরিস্থিতিতে নিজের দলের জোট সঙ্গী ও 'শান্তি পুনরুদ্ধারে' 'সহযোদ্ধা' দলের শীর্ষ নেতৃত্বের সম্পর্কে এই রকম মন্তব্য যে গোটা প্রক্রিয়াটিতেই বিঘ্ন ঘটাতে পারে সেবিষয়ে একমত রাজনৈতিক মহল। এখনও পর্যন্ত দল হিসাবে বিজেপি বা পিডিপি কারও পক্ষ থেকেই কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি স্বামীর এই মন্তব্যের প্রেক্ষিতে।


আরও পড়ুন- আজন্ম শুধু 'পার্লে জি' বিস্কুট খেয়ে বহাল তবিয়তে অষ্টাদশী