জি ২৪  ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবার হিট অ্যান্ড রান! আবারও ধাক্কা মারার পর টেনে-হিঁচড়ে, ছেঁচড়ে নিয়ে যাওয়া! আবারও ঘটনাস্থল নয়ডা। যে ঘটনায় প্রাণ হারিয়েছেন এক সুইগি ডেলিভারি এজেন্ট। অত্যন্ত মর্মান্তিক এই ঘটনা। কুশল নামে ওই সুইগি ডেলিভারি এজেন্টকে ধাক্কা মারে একটি গাড়ি। ধাক্কার মারার অভিঘাতে স্কুটার থেকে পড়ে যান ওই সুইগি ডেলিভারি বয়। তারপর তাঁকে রাস্তায় ৫০০ মিটার ছেঁচড়ে টেনে নিয়ে চলে ঘাতক গাড়িটি। এই ঘটনায় ঘটনাস্থলেই প্রাণ হারান কুশল নামে ওই সুইগি ডেলিভারি এজেন্ট। ঘটনাটি ঘটেছে নয়ডা সেক্টর ১৪-তে। নিউ ইয়ার ইভে খাবার ডেলিভারি করতে বেয়িছিলেন কুশল। কিন্তু তারপর নতুন বছর উদযাপনের আর শরিক হওয়া হল না তাঁর। বাধ সাধল নিয়তি। ভাগ্যের পরিহাস তাঁর অদৃষ্টে লিখে রেখেছিল মর্মান্তিক পরিণতি। এই ঘটনায় দায়ের হয়েছে মামলা। খতিয়ে দেখা হচ্ছে আশপাশের সিসিটিভি ফুটেজ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত এর আগে, বর্ষবরণের রাতে দিল্লির সুলতানপুরী এলাকায় বছর কুড়ির এক তরুণীর ভয়ঙ্কর মৃত্যুর ঘটনা কাঁপিয়ে দিয়েছে গোট দেশকে। অঞ্জলি সিং নামে ওই তরুণীকে প্রায় ১৩ কিলোমিটার টেনে নিয়ে যায় একটি গাড়ি। তার স্কুটির সঙ্গে ওই গাড়িটির সংঘর্ষের পর তরুণীর পোশাক গাড়ির বাঁদিকে চাকায় আটকে যায়। সেই অবস্থায় তাকে ওই লম্বা রাস্তা টেনে নিয়ে যায় গাড়িটি। সুলতানপুরী থেকে কুঞ্জাওয়াল পর্যন্ত রাস্তা দিয়ে হেঁচড়ে যাওয়ার পর তরুণীর দেহে আর কোনও পোশাক ছিল না। শরীরের অধিকাংশ জায়গার মাংস খুবলে বেরিয়ে গিয়েছিল। ময়না তদন্তের রিপোর্টে উল্লেখ, খুলির একটি বিরাট অংশ ফাঁকা, ভেতরে কোনও ঘিলুই নেই, পিঠের দিক থেকে পাঁজরের হাড় বেরিয়ে গিয়েছে, শিরদাঁড়া ভাঙা এবং গোটা শরীরে ৪০টি ক্ষত রয়েছে। 


ওদিকে, নতুন বছররে প্রথম দিনেই উত্তরপ্রদেশের কৌশাম্বীতেও তরুণীকে প্রায় দু'শোর মিটার দূরে টেনে নিয়ে যায় বেপরোয়া গতির গাড়ি! ১ জানুয়ারি, রবিবার সাইকেলে চেপে কম্পিউটার ক্লাসে যাচ্ছিলেন তিনি। কম্পিউটার ক্লাসে যাওয়ার পথে কিছুটা ধীরে সাইকেল চালাচ্ছিল মেয়ে। আচমকাই তাকে ধাক্কা মারে একটি গাড়ি। ধাক্কা লাগার পর ওই গাড়িতেই সাইকেল সমেত আটকে যান কৌশল্য়া! অভিযোগ, ওই অবস্থায় তাঁকে প্রায় দু'শো মিটার দূরে টেনে নিয়ে যান গাড়ির চালক। শেষপর্যন্ত গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিস। ঘাতক গাড়িটিকে বাজেয়াপ্ত করেছে পুলিস। চালক পলাতক।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)