জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মর্মান্তিক। আন্ডারপাসে জমে ছিল জল। সেই জলেই আটকে গেল এক তরুণী ইঞ্জিনিয়ারের গাড়ি। সেই গাড়ি থেকে বের হতে না পেরে ডুবেই মৃত্যু হল ওই তরুণীর। বেঙ্গালুরুর ঘটনা। গাড়িতে থাকা অন্যান্যরা কোনওক্রমে রক্ষা পেয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সোমবার বাতিল হাওড়া-পুরী বন্দে ভারত এক্সপ্রেস, কেন এমন সিদ্ধান্ত?


দমকল ও উদ্ধারকারী দল এসে গাড়ির চালক ও তরুণীর সঙ্গে থাকা অন্যান্য ৫ জনকে উদ্ধার করে। গাড়িতে থাকা যাত্রীদের স্থানীয় সেন্ট মার্থা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ভানুরেখা(২২) নামে ওই তরুণীকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনার পর নিহতের পরিবারকে ৫ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। যারা আহত হয়েছেন তাদের ফ্রিতে চিকিত্সা দেওয়ার কথা ঘোষণা করেন।


মুখ্যমন্ত্রী বলেন, অন্ধ্র প্রদেশের বিজয়ওড়ায়া থেকে একটি গাড়ি ভাড়া করে বেঙ্গালুরু দেখতে আসছিলেন ওই তরুণী ও তার পরিবার। ভানুরোখা ইনফোসিসের কর্মী। বৃষ্টির কারণে আন্ডারপাসে জল জমে গিয়েছিল। গাড়ির চালক ঝুকি নিয়েই তার পার করতে গিয়েছিলেন। কিন্তু সেটি জলের মধ্য়ে আটকে যায়। ততেই ডুবে মৃত্যু হয় ওই তরুণীর।


অভিযোগ উঠেছে হাসপাতালে নিয়ে যাওয়ার পরও বেঁচে ছিলেন ভানুরেখা। কিন্তু চিকিত্সকরা তাঁর চিকিত্সা করতে গড়িমসি করেন। তাতেই মৃত্যু হয় তার। এনিয়ে তদন্ত হবে বলে জানিয়েছেন সিদ্দারামাইয়া। প্রত্যাক্ষদর্শীদের দাবি জলে ভরা আন্ডারপাস দিয়ে জোরে গাড়ি চালিয়ে তা পার করার চেষ্টা করেছিল চালক। কিন্তু সেটি মাঝপথে ডুবে যায়। যাত্রীদের চিত্কার শুনে অনেকে সাহায্য করতে এগিয়ে এলেও সবাই বেরিয়ে আসতে পারেননি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)