নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্য দিনের আলোয় এক কিশোরীর(১৩) উপরে ঝাঁপিয়ে পড়েছে জনা সাতেক ‌যুবক। ছিঁড়ে নিচ্ছে তার পোশাক। সোশাল মিডিয়া তোলপাড় করা বিহারের জেহানাবাদের ওই দৃশ্য দেখে শিউরে উঠতে হয়। মেয়েটিকে বাঁচানোর চেষ্টা তো দূরের কথা, বরং মোবাইলে সেই ঘটনার ভিডিও তুলেছে কেউ। এবার এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করল বিহার পুলিসের স্পেশাল ইনভেস্টিগেশন টিম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন-বিচারপতির জ্বর, পিছিয়ে গেল পঞ্চায়েত মামলার শুনানি


পুলিস সূত্রে জানা যাচ্ছে, ধৃত ৩ ‌যুবকের বয়স ১৮ বছরের উপরে। এদের গ্রেফতার করা হয়েছে জেহানাবাদের ভারথুয়া থেকে। তিন যুবকের নাম অমর কুমার, দীপক কুমার ও সুনীল কুমার। এই অমর কুমারই গোটা ঘঠনার ভিডিও তুলেছিল। পসকো ধারায় এদের তিন জনের বিরুদ্ধেই অভি‌যোগ দায়ের হয়েছে।


আরও পড়ুন-কলকাতা-সহ দক্ষিণবঙ্গে ঝমঝমিয়ে বৃষ্টি, দোসর ঝড়


পটনা জোনের আইজি নাইয়ার হাসনাইন খান ঘটনা নিয়ে সংবাদ মাধ্যমে কথা বলেছেন। তাঁর কথায়, ‘ঘটনার দিন মেয়েটি এলাকার একটি ছেলের সঙ্গে দেখা করে ফিরছিল। এনিয়ে তাকে কটূক্তি করে অভি‌যুক্তরা। বিষয়টি কথা কাটাকাটির প‌র্যায়ে চলে ‌যেতেই মেয়েটির উপরে ঝাঁপিয়ে পড়ে ‌ওই ৭ ‌যুবক। মেয়েটি বাঁচার জন্য আর্তি জানালেও তাকে বাঁচানো তো দূরের কথা, বরং ঘটনার ভিডিও তুলতে ব্যস্ত হয়ে পড়ে কেউ কেউ। সেই ভিডিওই কাল হল। ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা একটি বাইকের নাম্বার প্লেট দেখে অভি‌যুক্তদের নাগাল পায় পুলিস।’