নিজস্ব প্রতিবেদন: অমিত শাহের বঙ্গ সফরের আগে দিল্লিতে জরুরি বৈঠক বিজেপির। দলীয় সূত্রে খবর বাংলার বর্তমান পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে বৈঠকে। সংগঠন ও মানুষের ফিডব্যাক নিয়ে জে পি নাড্ডার কাছে জমা পড়েছে বিস্তারিত রিপোর্ট। এলাকা ধরে ধরে রিপোর্ট জমা দেন ৭ কেন্দ্রীয় পর্যবেক্ষক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: শিক্ষা নেয়নি ধূপগুড়ি, ফের পাথর বোঝাই লরি উল্টে দুর্ঘটনা


কলকাতার রিপোর্ট জমা দেন গজেন্দ্র সিং শেখাওয়াত। হাওড়া, হুগলির রিপোর্ট দেন কেশবপ্রসাদ মৌর্য। পূর্ব মেদনীপুর ও ঝাড়গ্রামের রিপোর্ট অর্জুন মুণ্ডার। হলদিয়ার রিপোর্ট পেশ করেন মনসুখ মাণ্ডব্য। মুর্শিদাবাদ ও নদিয়ার রিপোর্ট জমা দেন সঞ্জীব বালান। উত্তরবঙ্গের রিপোর্ট প্রহ্লাদ সিং প্যাটেল এবং বর্ধমান ও আসানসোলের রিপোর্ট বিজেপি সভাপতির কাছে জমা দেন নরোত্তম মিশ্র। 


আরও পড়ুন: 'দুয়ারে সরকার'-এর পর এবার দুয়ারে তৃণমূল


অমিত শাহের বাংলা সফরের আগে গোটা রিপোর্ট জমা পড়বে তাঁর কাছে। বিজেপি সূত্রে খবর, রাজ্যব্যাপী গেরুয়া শিবিরের সংগঠন নিয়েই মূলত আলোচনা হয়। মমতা বন্দ্যোপাধ্যায় নিজেকে নন্দীগ্রাম থেকে প্রার্থী ঘোষণা করে দেওয়ায় পরিস্থিতি অনেকটাই বদলে গিয়েছে। গোটা বিষয়টির ওপর নজর রাখছে গেরুয়া শিবির। রণকৌশলও ছকে নেওয়ার কাজ চলছে। উত্তরবঙ্গের রাজনৈতিক ছবি, মূলত পাহাড়-রাজনীতি ঘুরেফিরে আসে বিজেপির জরুরি বৈঠকে। বৈঠকে নাড্ডা ছাড়াও ছিলেন বি এল সন্তোষ, কৈলাস বিজয়বর্গীয়ের মতো বিজেপির গুরুত্বপূর্ণ নেতারা।