নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া থেকে সরে যাওয়ার কথা ভাবছেন নমো। আজ সন্ধেয় প্রধানমন্ত্রীর টুইটে তোলপাড় রাজনৈতিক মহল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার নটা নাগাদ প্রধানমন্ত্রী টুইট করেন, ‘’ভাবছিলাম এই রবিবার ফেসবুক, টুইটার, ইউটিউব, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া থেকে সরে যাব। এনিয়ে পরে পোস্ট করে সকলকে জানাব।‘’


আরও পড়ুন-দিল্লি আদালতের রায়ে অনির্দিষ্টকালের জন্য স্থগিত নির্ভয়াকাণ্ডে দণ্ডিতদের ফাঁসি


দেশের যেকোনও ঘটনাই হোক, দেশে থাকুন বা বিদেশে টুইট করে দেশের মানুষের সঙ্গে যোগাযোগ রাখেন প্রধানমন্ত্রী। দেশ, বিদেশের বড় ঘটনা তো বটেই বিখ্যাত কারও জন্মদিনেও শুভেচ্ছে জানাতে সোশ্যাল মিডিয়ার আশ্রয় নেন নমো। সেই সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছেন মোদী! দিনক্ষণও ঠিক করে ফেলেছেন। এনিয়ে জল্পনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে।



প্রধানমন্ত্রী কেন সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছেন তার কোনও ব্যাখা দেওয়া হয়নি। তাঁর যে সংখ্যক ফলোয়ার তা বিশ্বের যেকোনও নেতার ঈর্ষার কারণ হতে পারে। তার পরেও সরে যেতে চান মোদী! অবাক রাজনৈতিক মহল।



এনিয়ে প্রধানমন্ত্রীকে নিশানা করলেন রাহুল গান্ধী। প্রাক্তন কংগ্রেস সভাপতি টুইট করেন, ঘৃণা ছাড়ুন। সোশ্যাল মিডিয়া নয়।


আরও পড়ুন-নয়া হোমটাস্ক 'বাংলার গর্ব মমতা', টিকিট পেতে আজ থেকেই 'খাতাবই' খুলে বসলেন বিধায়করা


উল্লেখ্য, গোটা দুনিয়ায় রাষ্ট্রনেতাদের মধ্য়ে ফলোয়ারের সংখ্যায় অনেককেই টেক্কা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বর্তমানে টুইটারে তাঁর ফলোয়ারের সংখ্যা ৫ কোটি ৩৩ লাখ।  ফেসবুকে ওই সংখ্যা ৪৪,৭২২,১৪৩ জন। ইনস্টাগ্রাম ও ইউটিউবেও যথেষ্ট জনপ্রিয় প্রধানমন্ত্রী। ওই দুই প্লাটফর্মে তাঁর সাবস্ক্রাইবারের সংখ্যা যথাক্রমে ৪৫ লাখ ও ৩ কোটি ৫২ লাখ। এরকম এক অবস্থায় কেন সোশ্যাল মিডিয়া ছেড়ে দিচ্ছেন নমো। এনিয়ে সরগরম রাজনৈতিক মহল।