ওয়েব ডেস্ক : "আমরা সবসময়ই চেয়েছিলাম বিয়েতে নতুন কিছু করি। বিয়েটা হোক একটু অন্যরকম। হঠাত্ একদিন আমার মাথায় এই প্ল্যানটা আসে! ইউনিকাকে বলতেই ও এককথায় রাজি!" এক নিঃশ্বাসে কথাগুলো বলে চলেন নিখিল পাওয়ার। ইতিমধ্যে নিখিল আর তাঁর স্লোভাকিয়ান প্রেমিকা ইউনিকা পোগ্রান ভারতে 'ইতিহাস' তৈরি করে ফেলেছেন। রীতিমত প্রশিক্ষণ নিয়ে, মাঝ সমুদ্রে জলের তলাতেই গাঁটছড়া বেঁধেছে এই যুগল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আন্ডার ওয়াটার ওয়েডিং পশ্চিমে শোনা গেলেও, ভারতে এই প্রথম। এর আগে দেশে অভিনব বিয়ে নিয়ে খামখেয়ালিপনার উদাহরণ বলতে, কেরলের এক যুগল তাদের বিয়ে সারে প্যারাশ্যুটে চড়ে। এবার নিখিল পাওয়ার ও ইউনিকা পোগ্রানের হাত ধরে ছাদনাতলা তৈরি হল জলের তলাতেই। মুখে অক্সিজেন মাস্ক। গায়ে বিয়ের পোশাকের উপরই চড়ানো স্কুবা ডাইভিংয়ের পোশাক। আংটি বদল থেকে 'ঝিনুকের মালা' বদল, ৯০ মিনিট ধরে বিয়ের সব আচার অনুষ্ঠানই হয় জলের তলায়।  



সাত মাসে আগে কেরলের কোভালাম বিচে বছর তেইশের ইউনিকার সঙ্গে আলাপ হয় মারাঠা যুবক নিখিলের। সমুদ্র নিয়ে দুজনেরই উদ্দাম টান। পেশায় ডাইভিং প্রশিক্ষক নিখিল তাই বিয়ের জন্য সমুদ্রকে বেছে নিতে দুবার ভাবেননি। ইউনিকার সম্মতি মিলতেই, আরব সাগরে কেরালার গ্রোভ বিচে এক হয় চারহাত।


আরও পড়ুন, "সিরিয়ার শিশুরাও আপনার সন্তানেরই মতন", ট্রাম্পকে খোলা চিঠি ৭ বছরের এক খুদের