নিজস্ব প্রতিবেদন: নৃশংস বললেও কম বলা হয়। মায়ের পাশ থেকে বছর তিনেকের শিশুকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করল ২ বিকৃতকাম যুবক। শুধু তাই নয়, মাথা কেটে খুন করে তাকে ফেলে দিল ঝোপের মধ্যে। গত ২৬ জুলাই জামশেদপুরে টাটানগর স্টেশনের ঘটনা। ওই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-হালাল সরবরাহ করে জোমাটো বলছে খাবারের সঙ্গে ধর্ম মেশায় না: বিজেপি নেতা  


গত বৃহস্পতিবার টাটানগর স্টেশনে মায়ের পাশে ঘুমাচ্ছিল শিশুটি। সেখান থেকেই হারিয়ে যায় সে। দিশেহারা মা দৌড়ায় পুলিসের কাছে। সিসিটিভির ফুটেজে দেখা যায় এক টি-শার্ট ও শর্টস পর যুবক কোলে তুলে নিয়ে যাচ্ছে শিশুটিকে। ওই যুবকটি রিঙ্কু সাউ বলে সন্দেহ হয় পুলিস। এই ধরনের অপরাধ করার পুরনো রেকর্ড রয়েছে তার।



সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েছে রিঙ্কু। এক শিশুকে অপহরণ ও খুনের চেষ্টার মামলায় ২০১৫ সাল থেকে জেল খাটছিল রিঙ্কু সাউ। রিঙ্কুর সঙ্গে গ্রেফতার করা হয়েছে কৈলাশ নামে আরও একজনকে। পুলিস সূত্রে খবর, তারা ওই শিশুটিকে ধর্ষণ ও খুনের কথা স্বীকার করেছে। শিশুটি কান্না না নামানোয় তার মাথা কেটে ফেলা হয় বলে জানিয়েছে তারা।


আরও পড়ুন-কুলভূষণের সঙ্গে ভারতীয় কূটনীতিকদের দেখা করার অনুমতি দিল পাক সরকার


পুলিস সূত্রে জানা যাচ্ছে, পুরুলিয়া থেকে স্বামীকে ছেড়ে মনু মন্ডল নামে একজনের সঙ্গে টাটানগরে চলে আসে শিশুটির মা। সন্তান হারিয়ে যাওয়ার পর মনু মন্ডলের বিরুদ্ধেই পুলিসে অভিযোগ করে পুরুলিয়ার ওই মহিলা। মনু মন্ডলকেও গ্রেফতার করেছে পুলিস।


অভিযুক্ত রিঙ্কুর মা চাকরি করেন পুলিসে। প্রতিবেশীরা সংবাদমাধ্যমে জানিয়েছেন, মা-ই রিঙ্কুকে বহু অপরাধ থেকে বাঁচিয়েছে। সে এরকম একাধিক শিশুকে অপহরণ করেছে বলে অভিযোগ প্রতিবেশীদের। অন্যদিকে, কৈলাশের বাবা চাকরি করেন সেনাবাহিনীতে।