নিজস্ব প্রতিবেদন:  রাতের অন্ধকারে ফের হামলা! ত্রিপুরায় আবার 'আক্রান্ত' তৃণমূল। বাঁশ দিয়ে গাড়ি ভাঙচুরের অভিযোগ। দলের নেতা সুদীপ রাহা ফেসবুকে পোস্ট দিলেন, 'দা-কাস্তে নিয়ে বিজেপির গুন্ডাবাহিনী রাস্তায়! বিজেপির বিরুদ্ধে শেষ রক্ত বিন্দু দিয়ে লড়বো'। কুণাল ঘোষের টুইট, 'এটা কি হচ্ছে? রাতে আবার আক্রমণ তৃণমূলের নেতা-নেত্রীদের উপর। জঙ্গলরাজ ত্রিপুরা ভেবেছে কী? পুলিস প্রশাসন কোথায়'?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ব্যবধান মাত্র কয়েক ঘণ্টা। সকালে দলীয় কর্মসূচিতে যোগ দিতে ধর্মনগরে গিয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্ত-সহ ত্রিপুরায় তৃণমূল নেতা-নেত্রীরা। অভিযোগ, রাস্তায় আতর্কিতে তাঁদের উপর চড়াও হয় একদল দুষ্কৃতী। প্রথমে গাড়িতে ইট মারা হয়। এরপর লাঠি, রড দিয়ে হামলা করা হয়। গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয়। ইটের আঘাতে আহত হন তৃণমূল নেতারা। রাতে ধর্মনগর থেকে যখন ফিরছিলেন, তখন ফের তৃণমূল নেতানেত্রীদের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। এ রাজ্যের শাসকদলের দাবি, ফেরার পথে দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা এবং জয়া দত্তদের পিছু নেয় বিজেপির বাইকবাহিনী। তারপর খোয়াই মহকুমার পাহাড়ি এলাকায় অতর্কিতে হামলা করা হয়। বাঁশ দিয়ে ভাঙচুর চলে গাড়িতে।


 



 



 


এই ঘটনার পর টুইট করেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তাঁর হুঁশিয়ারি, 'এটা কী হচ্ছে? রাতে আবার আক্রমণ তৃণমূলের নেতানেত্রীদের উপর। জঙ্গলরাজ ত্রিপুরা ভেবেছে কী? পুলিশ প্রশাসন কোথায়? রাজ্যপালের কাছে সময় চাওয়া হয়েছে। অবিলম্বে সময় দিন রাজ্যপাল। এই তাণ্ডব করে তৃণমূলকে থামিয়ে রাখা যাবে না'।


 



জানা গিয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রবিবার ত্রিপুরা যাচ্ছেন কুণাল ঘোষ এবং ব্রাত্য বসু।