ওয়েব ডেস্ক: নোট যুদ্ধ লড়তে আজ ফের দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিকেলের ফ্লাইটেই রাজধানীতে উড়ে যাবেন মুখ্যমন্ত্রী। আগামিকাল তেরোটি বিরোধী দলের বৈঠকে হাজির থাকবেন তিনি। আলাদাভাবে বৈঠক করবেন অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে। কথা বললেন সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর সঙ্গেও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এইমুহুর্তে কংগ্রেসের সঙ্গে মমতার সম্পর্ক ভাল। তাই মমতার সঙ্গে সোনিয়া-রাহুলের বৈঠকে নিঃসন্দেহে অন্যমাত্রা যোগ করবে। তবে মমতার সঙ্গে একই মঞ্চে থাকার অস্বস্তি এড়াতে CPM-এর পক্ষ থেকে বাংলার কেউ বৈঠকে থাকছেন না।


আরও পড়ুন- পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের জন্মদিনে শুভেচ্ছা বার্তা নরেন্দ্র মোদীর


দিল্লিতে বিরোধীদের বৈঠকে কি যোগ দেবেন বিরোধীরা? কাল বৈঠক। কিন্তু, তাতে বাম প্রতিনিধিত্ব নিয়ে এখনও ধোঁয়াশা কাটল না। বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায় থাকছেন। তাই সিপিএমের বঙ্গ ব্রিগেডের নেতারা তাতে যোগ দিতে নারাজ। এ কে গোপালন ভবন কি কোনও প্রতিনিধি পাঠাবে?


সিপিএম সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি জানিয়েছেন, কলকাতায় তাঁদের রাজ্য কমিটির পূর্ব নির্ধারিত বৈঠক রয়েছে। তিনি নিজে তাই কলকাতায় রয়েছেন। প্রতিনিধি পাঠাবেন কি? সে বিষয়ে নিশ্চিত করে কিছু জানাননি সীতারাম। অন্যদিকে, সিপিআই সাংসদ ডি রাজা জানিয়েছেন তিনি রয়েছেন কেরালায়। বৈঠকে বামেদের প্রতিনিধিত্ব তবে করবেন কে? উত্তর মেলেনি।


আরও পড়ুন- সার্জিক্যাল স্ট্রাইক প্রসঙ্গে ভারতের পাশেই মার্কিন যুক্তরাষ্ট্র