জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিগন্ত বিস্তৃত সবুজ ক্ষেত। দূরে উুঁকি মারছে মালভূমি। একেবারে নয়নাভিরাম দৃশ্য়। সাধারণত গবাদি পশুর আদর্শ চারক্ষেত্র। সবই ঠিক ছিল। কিন্তু পশুর বদলে সেখানে চড়ে বেড়াচ্ছে আস্ত একটি লোকোমোটিভ, সহজ ভাষায় ট্রেনের ইঞ্জিন, লাইন ছেড়ে সে ক্ষেতে নেমে চলতে শুরু করল...! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বাংলার পড়শি রাজ্য বিহারের গয়ায়, গত শুক্রবার এই ঘটনা দেখে একেবারে চমকে গিয়েছেন স্থানীয়েরা। রেল সূত্রের খবর একামরাবিহীন ইঞ্জিনটি ওয়াজিরগঞ্জ এবং কোলহ‌না স্টেশনের দিকে যাচ্ছিল। মাঝে রঘুনাথপুর গ্রামে ঢুকতে গিয়ে বিপত্তি ঘটে।


আরও পড়ুন: রাজ্য জুড়ে বন্যা-পরিস্থিতি! নদীতে হু হু করে বাড়ছে জল, যোগাযোগবিচ্ছিন্ন কামারপুকুর জয়রামবাটি...



আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে লোকোমোটিভ। এরপর লাইনচ্যুত হয়ে পাশের ক্ষেতে পড়ে গিয়ে চলতে শুরু করে দেয়... খবর পেয়ে ওয়াজিরগঞ্জ স্টেশনের রেলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছন। ইঞ্জিনটিকে ক্ষেত থেকে তুলে লাইনে বসান পরে। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই। 


এই ভিডিয়ো ভাইরাল হওয়ার নেপথ্য়ে রয়েছেন গ্রামবাসীরাই। তাঁরাই ঘটনাস্থলে ছুটে এসে দেদারে ভিডিয়ো করে ইন্টারনেটে তা ছড়িয়ে দেন। ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট হওয়ার বিস্তর হাসি-ঠাট্টা শুরু হয়ে যায়। যদিও রেলের তরফে এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। 


আরও পড়ুন: দুর্যোগ এখনই কাটছে না, বইবে ঝড় সঙ্গে ভারী বৃষ্টি, জেনে নিন ভোগান্তি কোন কোন জেলায়


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)