নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল নেতৃত্ব। আক্রান্ত তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা এবং জয়া দত্ত। গাড়ি ভাঙচুরের অভিযোগ। বিজেপির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ তৃণমূলের। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগে সরব এ রাজ্যের শাসকদল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার নিন্দা করেছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি অভিযোগ করেন, ত্রিপুরায় গুণ্ডারাজ চালাচ্ছে বিজেপি। তৃণমূল নেতৃত্বের উপর আক্রমণ প্রমাণ করে গুণ্ডারাজ চালাচ্ছেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। টুইটে অভিষেক আরও লেখেন, "আপনার অত্য়াচারই অমানবিকতার প্রমাণ। যা খুশি করে নিন। ত্রিপুরায় তৃণমূল এক ইঞ্চিও জমি ছাড়বে না।" জানা গিয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রবিবার ত্রিপুরা যাচ্ছেন কুণাল ঘোষ এবং ব্রাত্য বসু।


আরও পড়ুন: ভারতে টিকা ছাড়পত্র পেল Johnson & Johnson, জরুরি ব্যবহারে অনুমোদন


আরও পড়ুন: SCO Peace Mission-2021: এবার চিন-পাকিস্তানের সঙ্গে সন্ত্রাসবিরোধী সেনা মহড়ায় ভারত


সূত্রের খবর, দলীয় কর্মসূচিতে যোগ দিতে ধর্মনগরে গিয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্ত-সহ ত্রিপুরার তৃণমূল নেতৃত্ব। অভিযোগ, রাস্তায় আতর্কিতে তাঁদের উপর চড়াও হয় একদল দুষ্কৃতী। প্রথমে গাড়িতে ইট মারা হয়। এরপর লাঠি, রড দিয়ে হামলা করা হয়। গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয়। ইটের আঘাতে আহত হন তৃণমূল নেতারা। পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগে সরব তৃণমূল নেতৃত্ব। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ত্রিপুরা বিজেপির সাধারণ সম্পাদক কিশোর বর্মন।