নিজস্ব প্রতিবেদন: আসন্ন উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের আগে সমাজবাদী পার্টির (এসপি) কাছে বড় ধাক্কা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের পুত্রবধূ অপর্ণা যাদব বুধবার ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিলেন। অপর্ণা যাদব, বিজেপি রাজ্য সভাপতি স্বতন্ত্র দেব সিং এবং উত্তর প্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যের উপস্থিতিতে দলে যোগ দেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অপর্ণা বলেন, "আমি বিজেপির কাছে অনেক কৃতজ্ঞ। দেশ সবসময় আমার কাছে প্রথমে। আমি প্রধানমন্ত্রী মোদীর কাজের প্রশংসা করি।" তিনি আরও বলেন, "আমি স্বচ্ছ ভারত মিশন, মহিলাদের কল্যাণ, কর্মসংস্থান সহ বিজেপির কাজ এবং প্রকল্পগুলির দ্বারাও প্রভাবিত হয়েছি। আমি আমার পূর্ণ ক্ষমতা দিয়ে কাজ করব"।



পরবর্তীতে তিনি বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গেও দেখা করেছিলেন যারা কেন্দ্রীয় নির্বাচন কমিটির (সিইসি) বৈঠকে আসন্ন বিধানসভা নির্বাচনের প্রার্থীদের নাম চূড়ান্ত করতে দিল্লিতে একজোট হয়েছেন।


লখনউ ক্যান্ট বিধানসভা আসন থেকে লড়বেন অপর্ণা যাদব?


সূত্রের খবর, অপর্ণা যাদব লখনউ ক্যান্ট বিধানসভা আসন থেকে টিকিট চেয়েছেন। তবে জল্পনা যে বিজেপির রীতা বহুগুনা যোশীর ছেলে ময়াঙ্ক জোশী লখনউ ক্যান্ট থেকে বিধানসভা নির্বাচনে লড়াই করার জন্য টিকিট পাওয়ার জন্য কঠোর চেষ্টা করছেন, যে আসনটি তার মা ২০১৭ সালের রাজ্য নির্বাচনে জিতেছিলেন কিন্তু ২০১৯ সালে এলাহাবাদ লোকসভা থেকে নির্বাচিত হওয়ার পর আসনটি খালি হয়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)