নিজস্ব প্রতিবেদন: পুর কমিশনারের সচিবকে একের পর এক জুতোর আঘাত। বাকিরা হাত জোড় করেও আটকাতে পারছেন না বিজেপি কাউন্সিলর দীপিকা রানিকে। মথুরা পৌরসভায় এরকমই কাণ্ড ঘটিয়েছেন উত্তর প্রদেশের এই কাউন্সিলর। মেজাজ হারিয়ে জুতো মারতে যাচ্ছিলেন পুর কমিশনারকে, তখনই কাউন্সিলরকে শান্ত করতে আসেন কমিশনারের সচিব। কাউন্সিলর জুতো পেটা করে রাগ উগড়ে দিয়েছেন সচিবের উপর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে যেমন কর্ম, তেমন ফল। ইতিমধ্যেই দীপিকা রানি ও তাঁর স্বামীর বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআর। ৩৩২, ৩৫৩, ৩২৩ ও ৫০৪ ধারায় অভিযুক্ত তাঁরা।


 



শুক্রবার মেয়র মুকেশ আর্যবন্ধু বিভিন্ন অঞ্চলে উন্নয়নের বাজেট পাস করার জন্য মিটিং ডেকেছিলেন। উপস্থিত ছিলেন কাউন্সিলর, বিধায়ক ও আধিকারিকরা। কিন্তু মিটিং শুরু হওয়ার আগেই জুতোকাণ্ড ঘটিয়ে বসলেন ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার দীপিকা রানি। পুর কমিশনার রবীন্দ্র কুমার জানিয়েছেন, তাঁদের পিএ যখন সেই মহিলাকে শান্ত করতে যান, তখন জুতো দিয়ে আঘাত করেন তিনি। তারপর মিটিং বয়কট করে বেরিয়ে যান রবীন্দ্র কুমাররা। পরে পৌরসভার পক্ষ থেকে কাউন্সিলারের বিরুদ্ধে অভিযাগ দায়ের করা হয়।


আরও পড়ুন:বৃষ্টিতে ফুটো হয়ে গেল কোভিড ওয়ার্ডের ছাদ! বেডে বসেই 'জলপ্রপাত' দেখলেন করোনা রোগীরা


তবে নিজের পক্ষেও পাল্টা যুক্তি খাড়া করেছেন বিজেপি কাউন্সিলর। তাঁর বক্তব্য, তিনি তাঁর ওয়ার্ডের সমস্যার কথা বলছিলেন, তখনই জোর করে তাঁর হাত নেড়ে তাকে বসতে বলেন পৌর কমিশনার। এতেই মেজাজ হারান তিনি। তারপরেই এই ঘটনা।