নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে (UP assembly election) বিজেপির জয় উদযাপন করছিলেন এক মুসলিম ব্যক্তি। আর এই কারণেই প্রতিবেশীর হাতে খুন হতে হয় তাঁকে। এমনই অভিযোগ আসার পর বিষয়টি খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (UP Chief Minister Yogi Adityanath)। ভারতীয় জনতা পার্টির জয়ের প্রচারের জন্য কুশিনগরে এক মুসলিম ব্যক্তি হত্যা করা হয় অভিযোগ এমনটাই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি উত্তর প্রদেশের কুশিনগর জেলায় বিজেপির নির্বাচনী প্রচারে অংশ নেওয়া এবং অনুষ্ঠিত রাজ্য নির্বাচনে বিজয় উদযাপন করার জন্য তার প্রতিবেশীদের হাতে মারধরের পর রবিবার বাবর আলি নামে ২৫ বছর বয়সী ওই মুসলিম ব্যক্তি মারা যান বলে পুলিস সূত্রে খবর।


অভিযোগ, ২০ মার্চ কাঠারগড়িতে তাকে মারধর করা হয়েছিল এবং লখনউয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীনই তিনি মারা যান। রবিবার যখন তার দেহ গ্রামে নিয়ে যাওয়া হয়, তখন তার পরিবার শেষকৃত্য করতে অস্বীকার করে এবং অপরাধীদের গ্রেফতারের দাবি জানায়।



বাবরের পরিবারের মতে, বাবর বিজেপির প্রচার করতেন বলে তাদের প্রতিবেশীরা বিরক্ত ছিল। ১০ মার্চ ইউপি বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পরে যেখানে বিজেপির একক জয়ের পর বাবর এলাকায় মিষ্টি বিতরণ করেছিলেন। তার প্রতিবেশীরা বারবার তাকে বিজেপিকে সমর্থন না করার বিষয়ে সতর্ক করেছিল বলে অভিযোগ।


এরপরই এই ঘটনায় শোক প্রকাশ করে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ তদন্তের নির্দেশ দিয়েছেন।


আরও পড়ুন, Plane hits Pole: অল্পের জন্য রক্ষা, দিল্লি বিমানবন্দরে খুঁটিতে জোরাল ধাক্কা বিমানের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)