জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেম কারে কয়! ৬ বাচ্চার মা পালিয়ে গেল ১০ বাচ্চার বাবার সঙ্গে! তাও আবার যে মহিলা নাকি কদিন পরেই তাঁর ছেলের শাশুড়ি হতে চলেছেন, ছেলের সেই 'হবু শাশুড়ি'কে নিয়েই পালিয়ে গেলেন বাবা। এদিকে কদিন পরেই ওই মহিলার সঙ্গে তাঁর ছেলের বিয়ে! তাজ্জব করা এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের কাসগঞ্জে। এই ঘটনায় এফআইআর দায়ের হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, জুন মাসের ৫ তারিখে ঘটনাটি ঘটে। এই ঘটনায় ওই ব্যক্তি ও মেয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। জানা গিয়েছে, মেয়ে-ই এই গোটা ষড়যন্ত্রের মূল মাথা। তাঁর মাথা থেকেই বেরয় গোটা পরিকল্পনা। মাত্র ২ মাস আগেই ২ পরিবার মিলে তাদের সন্তানদের বিয়ে ঠিক করেছিল। হবু কনের বাবা একজন শ্রমিক। তিনি জানিয়েছেন, তাঁর বন্ধু শাকিল, একজন ই-রিকশা চালক। গত ২৮ বছর ধরে প্রায়ই তাঁর বাড়িতে আসা-যাওয়া রয়েছে। কদিন আগে শাকিল-ই এসে তাঁর ছেলের সঙ্গে তাঁর মেয়ের বিয়ের প্রস্তাব দেয়।


১৭ জুন ঈদের দিন বিয়ে হওয়ার কথা ছিল। এদিকে ছেলের ৩৫ বছরের হবু শাশুড়ির সঙ্গে শাকিলের নিত্য় যোগাযোগ ছিল। এদিকে বিয়ের তারিখ সামনে আসতে থাকে। এই অবস্থাতেই ৫ জুন মেয়ের হবু শ্বশুর শাকিলের সঙ্গে পালিয়ে যায় ওই মহিলা। এরপরই থানার দ্বারস্থ হয় পাত্রীর পরিবার। অভিযোগ দায়ের করে। যদিও খোঁজাখুঁজি করেও আর মায়ের খোঁজ মেলেনি। 


আরও পড়ুন, Sourav Ganguly: গম্ভীরের মতো 'ভালো' নন! হেড কোচ হিসেবে বাতিল 'অযোগ্য' সৌরভ...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)