জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনলাইন গেমের নেশা ছিল মারাত্মক। আর তা করতে গিয়েই দেনায় চুল বিকিয়ে গিয়েছিল হিমাংশুর। শেষপর্যন্ত মাকে খুন করে যমুনা নদীর পাড়ে পুঁতে ফেলার চেষ্টা করে সে। পরিকল্পনা ছিল মায়ের মৃত্যু দেখিয়ে এলআইসি থেকে ৫০ লাখ টাকা তুলে নেব। কিন্তু শেষরক্ষা হল না। এমনই ঘটনা ঘটেছে উত্তর প্রদেশের ফতেপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- উত্তরে শুষ্ক হলেও দক্ষিণে বাড়বে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি


ফতেপুর পুলিসের দাবি, একটি জনপ্রিয় প্লাটফর্মে অনলাইন গেম খেলত হিমাংশু। আর তা করতে গিয়েই ক্রমাগত টাকা ধার করতে থাকে সে। শেষপর্যন্ত তার ঋণের পরিমাণ গিয়ে দাঁড়ায় ৪ লাখ। দেনাদারের চাপ বাড়তে থাকে। কীভাবে ওই ঋণ শোধ করবে তা নিয়ে মাথা খারাপ হতে থাকে হিমাংশুর। এরকম এক পরিস্থিতিতে তার মাথায় এক বুদ্ধি এসে যায়।


ফতেপুরের অতিরিক্ত পুলিস সুপার সংবাদমাধ্যমে বলেন, হিমাংশু তার পিসির গহনা চুরি করে। সেই গহনা বিক্রি করে বাবা ও মায়ের নামে দুটি এলাআইসির পলিসি কেনে। ওই পলিসির মূল্য ছিল ৫০ লাখ। একদিন বাবা বাড়িতে না থাকার সুযোগ নিয়ে সে মা প্রভাকে শ্বাসরোধ করে মেরে ফেলে। এরপর সেই মৃতদেহ একটি বস্তায় চাপিয়ে তা যমুনা নদীর পাড়ে নিয়ে যায় পুঁতে দেওয়ার জন্য।


এদিকে, স্থানীয় এক মন্দির থেকে ফিরে হিমাংশুর বাবা দেখেন ছেলে ও স্ত্রী বাড়িতে নেই। প্রতিবেশী ও একটু দূরে ভাইয়ের বাড়িতে গিয়ে খোঁজ নিয়ে দেখে কেউই প্রভাকে দেখেনি। পাড়ার একজন খবর দেয় সে হিমাংশুকে যমুনার পাড়ে ট্রাক্টরে চড়ে যেতে দেখেছে। ওই কথা জানতে পরেই হিমাংশুর বাবা পুলিসে খবর দেন।


পুলিস এসে তল্লাশি করতেই যমুনার পাড় থেকে প্রভার দেহ উদ্ধার হয়। তল্লাশি চালিয়ে হিমাংশুকে ধরে ফেলে পুলিস। তাকে জেরা করেই পুলিস জানতে পারে বিপুল ঋণের বোঝা ছিল তার মাথায়। সেই জন্যেই সে গহনা চুরি করে বাবা-মার জন্য এলআইসি করেছিল। তার পরে সেই টাকা আদায়ের জন্য মাকে খুন করে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)