নিজস্ব প্রতিবেদন : T20 বিশ্বকাপে পাকিস্তান জিততেই উচ্ছ্বাস দেখায় স্ত্রী। বাজি ফাটায়। হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস দেয়। আর তারপরই স্ত্রী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে মামলা দায়ের করলেন স্বামী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত ২৪ অক্টোবর T20 বিশ্বকাপে মুখোমুখি হয় ভারত ও পাকিস্তান। সেই ম্যাচে জয় হাসিল করে নেয় পাকিস্তান। পাকিস্তান জেতার পরই উচ্ছ্বাস দেখানোয় স্ত্রী ও শ্বশুরবাড়ির উপর ক্ষুব্ধ স্বামী। উত্তরপ্রদেশের রামপুরে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে FIR দায়ের করলেন স্বামী। প্রসঙ্গত, সেদিনের ম্যাচে পাকিস্তানের জিতে উচ্ছ্বাস দেখানোয় শিক্ষিকাকে চাকরি থেকে বরখাস্ত করার ঘটনাও সামনে এসেছে।


অভিযোগকারী ইশান মিঞাঁ রামপুরের আজিম নগরের বাসিন্দা। তাঁর অভিযোগ, স্ত্রী রাবিয়া সামসি ও তাঁর পরিবার সেদিন পাকিস্তানের জয়ে বাজি ফাটায়। হোয়াটসঅ্যাপে জয়োচ্ছ্বাস দেখিয়ে স্ট্যাটাসও দেয়। এঘটনায় রামপুরের গঞ্জ থানায় ভারতীয় সংবিধানের ১৫৩A ও ৬৭ ধারায় FIR দায়ের হয়েছে।


FIR-এ আরও উল্লেখ, বিয়ের পর থেকেই আলাদা আলাদা থাকছেন স্বামী-স্ত্রী। স্ত্রী তাঁর বাপের বাড়ির পরিবারের সঙ্গে থাকেন। এমনকি স্বামীর বিরুদ্ধে পণের মামলাও দায়ের করেছেন। আরও পড়ুন, Free Ration: ফ্রি রেশন ৬ মাস বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীকে চিঠি সৌগত রায়ের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)