নিজস্ব প্রতিবেদন: এক মহিলা কনস্টেবলকে ধর্ষণ করার অভিযোগ উঠল পুলিসের বিরুদ্ধেই। উত্তরপ্রদেশের মুজাফ্ফরনগরে ঘটনা। ওই মহিলা অভিযোগ করেছেন, দুধে ঘুমের ওষুধ মিশিয়ে তাঁকে ধর্ষণ করেন তাঁরই সহকর্মী কনস্টেবল। উচ্চপদস্থ পুলিস অফিসার সুধীর কুমারের কাছে লিখিত আকারে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। অভিযুক্তকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩১৩ এবং ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ‘বিরোধীদের বেধড়ক পেটাও; প্রয়োজনে খতম করে দাও, আমি সামলে নেব’, ছাত্রদের পরামর্শ উপাচার্যের


ওই মহিলার বয়ান অনুযায়ী, অভিযুক্ত কনস্টেবলের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে তাঁর। তাঁকে বর্তমান বিবাহিত জীবন থেকে বেরিয়ে আসতে চাপ সৃষ্টি করেছিল ওই ব্যক্তি। বিবাহ বিচ্ছেদ প্রস্তাবে রাজি হয়ে যান মহিলা। কিন্তু অভিযোগ, পরে তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন অভিযুক্ত। ওই মহিলা আরও জানিয়েছেন, অবসাদগ্রস্ত অবস্থায় এক দিন তাঁর ফ্ল্যাটে এসে ওই ব্যক্তি। পরে দুধে ঘুমের ওষুধ মিশিয়ে ধর্ষণ করা হয়। এমনকি অন্তঃসত্ত্বা হওয়ার পর গর্ভপাত করানোরও চাপ সৃষ্টি করা হয় বলে অভিযোগ মহিলার।


আরও পড়ুন- সাতেরো দিনের মাথায় উদ্ধারকাজে তত্পরতা! মেঘালয়ের খাদানে নামানো হচ্ছে নৌসেনার ডুবুরি


মহিলা কনস্টেবল কার্যত হুঁশিয়ারি দিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা না নিলে আত্মহত্যার পথ বেছে নেবেন। পুলিসের নিষ্ক্রিয়তার অভিযোগ এনেছেন তিনি। ওই মহিলার কথায়, অভিযোগ দায়ের করার পর পাঁচ দিন পরও কোনও তদন্ত এগোয়নি। এখনও পর্যন্ত অধরা অভিযুক্ত।