জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রেস্তোরাঁতে গিয়েছিলেন প্রাক্তন প্রেমিকের সঙ্গে দেখা করতে। সেখানে বসে একসঙ্গে খাবার অর্ডার করেন, গল্প করেন। তারপর আচমকাই ব্যাগ থেকে অ্যাসিডের বোতল করে প্রেমিকের গায়ে ছুঁড়ে দিলেন প্রেমিকা। সঙ্গে সঙ্গে প্রেমিক জামা খুলে ফেলে। আহত অবস্থাতেই সেখান থেকে পালিয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রেস্তোরাঁর স্টাফ পুলিসে খবর দেয়। পুলিস এসে ওই মহিলাকে আটক করে। ঘটনাটি ঘটে, উত্তরপ্রদেশের আলিগড়ে। জানা গিয়েছে, ওই ব্যক্তি এবং মহিলা আগে থেকেই একে অপরকে চিনতেন। আটকের পর ওই মহিলা পুলিসকে জানায়, তিনি ওই ব্যক্তিকে বিয়ে না করে অন্য একজনকে বিয়ে করেন। পরবর্তীকালে সেই বিয়ে না টিকলে ব্যক্তি তাঁকে বিয়ে করার প্রতিশ্রুতি দেয়। কিন্তু তার পরিবর্তে সে তাঁকে ব্ল্যাকমেইল করা শুরু করে। এবং টাকার দাবি করতে থাকে। রেগে গিয়ে ওই মহিলা এই কাণ্ডের সিদ্ধান্ত নেয়।


আরও পড়ুন:Uttarakhand: হাড়হিম! বোঝাই বরযাত্রী নিয়ে বাস পড়ল গভীর খাদে, মর্মান্তিক মৃত্যু...


বিবেক নামে ওই ব্যক্তি পুলিস আসার আগেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এদিকে মহিলাকে পুলিসি হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনাচক্রে বিবেকের দিকে অ্যাসিড ছুঁড়তে গিয়ে তিনিও আহত হয়েছেন বলে জানা গিয়েছে। পুলিসের কাছে তাঁর নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়েছেন।


রেস্তোরাঁ কর্তৃপক্ষ জানিয়েছে, রেস্তোরাঁয় প্রথম ওই মহিলা আসে। কিছুক্ষণ অপেক্ষার পর ওই ব্যক্তি আসে। দুজনে মিলেই খাবারের অর্ডার দিয়েছিল। তারপর গল্প করছিল। কয়েক মিনিট পরে মহিলা হঠাত্‍ একটি বোতল বের করে। তার দিকে লক্ষ্য করে একটি তরল ছুঁড়ে দেয়, যা ছিল অ্যাসিড। সহকারী পুলিস কমিশনার মায়াঙ্ক পাঠক জানিয়েছেন, ঘটনার তদন্ত করা হচ্ছে। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)