জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্রাবণ মাসে গোট দেশ জুড়েই চলছে শিবের মাথায় জল ঢালার পর্ব। গো বলয়ে এটি হল কাঁওয়ার যাত্রা। বিভিন্ন জায়গায় গঙ্গা থেকে জল নিয়ে দলে দলে মানুষ চলেছেন শিব মন্দিরগুলিকে। আর জল ঢালতে গিয়ে আজব কাণ্ড করলেন বারাণসীর এক ব্যক্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বারাণসীর ওই যুবক শিব সেজেছেন। তার তার বাইকটিকে সাজিয়েছেন শিবের বাহন ষাঁড়ের মতো করে। তার বাহনটি যেন নন্দী। 



বারাণসীর রাস্তা দিয়ে বাইক চালিয়ে চলেছেন ওই যুবক। আর তাকে দেখতে দাঁড়িয়ে পড়ছেন পথচলতি মানুষজন। জানা গিয়েছে সুনীল গুপ্তা নামে ওই শিবভক্ত বাইকটিকে ষাঁড়ের মতো করে তুলতে খরচ করেছেন ১৫ হাজার টাকা। 


বারাণসীর বাইরে আমাই বাজারে একটি পানের দোকান চালান সুনীল গুপ্তা। সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, যতদিন বেঁচে থাকব ততদিন শিব সেজে বাবা বিশ্বনাথের দর্শনে বের হব। সোমবার বারাণসীর একটি ঘাট থেকে জল নিয়ে যখন তিনি যখন বাইকে পেট্রোল ভরতে যান তখন তাঁকে দেখে লোকজন জড়ো হয়ে যায়। তাঁর সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে যায়।


আরও পড়ুন-টাকা রাখতে বাড়িতে মাটির নীচে বাংকার বানান অর্পিতা! বিস্ফোরক মামী


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)