নিজস্ব প্রতিবেদন:  এক ছাত্রীর আত্মহত্যাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল চেন্নাইয়ের সত্যবামা বিশ্ববিদ্যালয়। বেপরোয়া ভাঙচুর চালান বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। পরে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয় পুলিসকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ব্রিকস তালিকায় সেরা দশে কলকাতা বিশ্ববিদ্যালয়


বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গিয়েছে, আত্মঘাতী ছাত্রী রাগামৌলিকা অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। তিনি বিএসসি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। বুধবার রাতে তিনি হোস্টেলের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন। তাঁর সহপাঠীরাই তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এরপরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। অভিযোগ, বিশ্ববিদ্যালয়ের এক কর্মী তাঁকে অপমান করায়, আত্মঘাতী হয়েছেন রাগামৌলিকা।


ওই কর্মীকে গ্রেফতারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন জিনিস ভাঙচুর করেন রাগামৌলিকার সহপাঠীরা। পরে ক্লাসরুমে আগুনও ধরিয়ে দেওয়া হয়। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আরও পড়ুন: রাষ্ট্রপতির জন্য উড়ানে দেরি, অপেক্ষায় ভাইয়ের শব, মন্ত্রীর সামনে ফেটে পড়লেন তরুণী


যদিও অভিযুক্ত কর্মীর দাবি, রাগামৌলিকা পরীক্ষায় নকল করার সময়ে হাতেনাতে ধরে পড়েছিলেন। তাকে তখন সতর্ক করে ছেড়ে দেওয়া হয়। ওই ছাত্রীকে কোনও অপমান করা হয়নি বলে দাবি বিশ্ববিদ্যালয়ের কর্মীর। আপাতত বিশ্ববিদ্যালয়ে পুলিস মোতায়েন রয়েছে।