নিজস্ব প্রতিবেদন: 'সোনাম গুপ্তা বেয়াফা হ্যায়', নোটের উপর লেখা এই মেসেজ। কয়েক বছর আগে ভাইরাল হয়েছিল এই নোট। সম্প্রতি সেই ঘটনার পুনরাবৃত্তি হল। এবার প্রেমিকের উদ্দেশে ১০ টাকার নোটে প্রেমপত্র লিখলেন প্রেমিকা। সোশ্যাল মিডিয়ায় ফের উত্তাল।
 
১০ টাকার নোটে লেখা প্রেমপত্রটি থেকে বোঝা যাচ্ছে যে, প্রেমিকা অর্থাৎ যিনি লিখছেন, তাঁর নাম কুসুম এবং যাঁকে লিখছেন, অর্থাৎ প্রেমিকের নাম বিশাল। বাড়ির পছন্দ করে দেওয়া ছেলের সঙ্গে ২৬ এপ্রিল 'সাত পাকে বাঁধা' পড়বেন কুসুম। তাই, প্রেমিক বিশালকে ১০ টাকার নোটে প্রেমপত্র লিখেছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী লেখা সেই প্রেমপত্রে?


১০ টাকার নোটে লেখা ওই প্রেমপত্রে বলা হয়েছে, "বিশাল ২৬ এপ্রিল আমার বিয়ে। আমাকে বাড়ি থেকে নিয়ে পালাও। আমি তোমাকেই ভালবাসি। তোমার কুসুম।"




এই প্রেমপত্রটি সোশ্যাল মিডিয়ায় আসতেই, কুসুম এবং বিশালের প্রেম-কাহিনীকে পূর্ণতা দিতে ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা। এখনও পর্যন্ত ব্যাপক পরিমাণে শেয়ার হয়েছে এই দশ টাকার নোটের ছবিটি। ছবিটি নিয়ে মজায় মজেছেন নেটিজেনরা।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)