জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্তমান সময়ে রিলস তৈরি করা, ভ্লগস বানানো এবং অগণিত সেলফি তোলা একটি সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। দ্রুত ভাইরাল হতে গিয়ে অন্যদিনের জীবন বিপন্নে ফেলে দিচ্ছেন, এ রকম ঘটনা বহুবার দেখা গেছে। রিলস উন্মাদনার আরেকটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা যাচ্ছে একজন মহিলা একটি কুয়োর ধারে পা ঝুলিয়ে বসে আছেন এবং একটি বাচ্চাকে কুয়োর গর্তের দিকে ঝুলিয়ে ধরে রেখেছেন। এক্স হ্যান্ডেলে ভিডিয়োটি ছড়িয়ে পরতেই ওই মহিলার তীব্র সমালোচনা করেছেন সকলে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Tirupati Laddoo: তিরুপতির লাড্ডুতে পশুর চর্বি! প্রসাদ হিসেবে বিলি হয়েছিল রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানেও


ভিডিয়োতে দেখা যাচ্ছে, কুয়োর একদম ধারে ওই মহিলা বসে আছেন। এবং তাঁর সাথে একটি বাচ্চাকে তিনি কুয়োর ওপরে ঝুলিয়ে রেখেছেন। বাচ্চাটি ওই মহিলার পা শক্ত করে ধরে আছে। মহিলাটি ওই অবস্থায় রিলস বানাচ্ছেন। বাচ্চাটির ঝুঁকি বিবেচনা না করেই তিনি ক্যামেরায় পোজ দিচ্ছেন। এবং রিলসের গানের সাথে বাচ্চাটিকে এদিকে ওদিকে নিয়ে যাচ্ছে। তবে ওই মহিলার পরিচয় ও তাঁর ঠিকানা জানা যায়নি। কে ভিডিয়ো করছেন সেটাও অজানা। বাচ্চাটি মেয়েটির কে হয় সেটাও জানা যায়নি। 



ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী ওই মহিলার গ্রেফতারির দাবি করেছেন। একজন লিখেছেন, 'আজকের বিশ্বে মা হওয়ার চেয়ে ইন্টারনেট খ্যাতি বেশি গুরুত্বপূর্ণ। এসবের সাক্ষী হচ্ছি ভেবেই দুঃখ লাগছে।' আরেকজন লিখেছেন, 'এদের কি হয়েছে? ভালো মানসিক হাসপাতালে এদের চিকিৎসা করা দরকার। রিলস মানুষের মস্তিষ্ককে ধ্বংস করে দিচ্ছে বলে মন্তব্য করেছেন অনেক। 


আরও পড়ুন, Mumbai: প্রকৃতির দিকে তাকিয়েই ঐতিহ্যে বদল? এবার কাঠের বদলে হিন্দুর দেহ সৎকার হবে ঘুঁটেতে...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)