নিজস্ব প্রতিবেদন: ডাবল সেঞ্চুরির জন্য সেনা ও জম্মু - কাশ্মীর পুলিসকে শুভেচ্ছা জানালেন বীরেন্দ্র সহবাগ। শুনতে অদ্ভূত হলেও এরকমই ট্যুইট করেছেন বীরু।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বহুদিন আগেই ব্যাট তুলে রেখেছেন নজফগড়ের নবাব। তবে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের অস্তিত্ব জানান দেন। কাশ্মীরে জঙ্গি দমনে সক্রিয়তার জন্য শুক্রবার সহবাগ টুইট করে সেনার এডিজি ও জম্মু-কাশ্মীর পুলিসকে ধন্যবাদ জানিয়েছেন। আসলে বিষয়টি হল, ২০১৭ সালে সেনা ও জম্মু - কাশ্মীর পুলিস মোট ২০০ জঙ্গিকে নিকেশ করেছে। সেটাই ক্রিকেটার সহবাগের কাছে ডবল সেঞ্চুরি।



সহবাগ লিখেছেন, সেনার এডিজি ও জম্মু - কাশ্মীর পুলিসকে ধন্যবাদ। এবার তাঁরা জঙ্গি মেরে ডবল সেঞ্চুরি করেছেন। জয় হিন্দ! ওখানে শান্তি ফিরুক।


এমাসের প্রথম সপ্তাহ আর্মড ফোর্সেস উইক হিসেবে পালন করা হচ্ছে। এই সপ্তাহ উদ‌যাপনের উদ্বোধন করেছেন প্রতিরক্ষা মন্ত্রী নির্মলা সীতারমণ। সেই উপলক্ষ্যেই বীরুর এই ট্যুইট। টিম ইন্ডিয়াও তাদের কিট ব্যাগে আর্মড ফোর্সের পতাকা লাগিয়ে তাঁদের প্রতি সম্মান জানিয়েছে।


উল্লেখ্য, ২০১০ সালে কাশ্মীরে সেনাবাহিনীর হাতে খতম হয় ২৭০ জঙ্গি। ২০১৫ ও ২০১৬ সালে এই সংখ্যা অনেকটাই কমে এসেছিল। ২০১৬ সালে এই সংখ্যা ছিল ১৬৫। এবছর জানুয়ারি থেকে এখনও প‌র্যন্ত কাশ্মীরে ২০০ জঙ্গি খতম হয়েছে সেনাবাহিনী ও কাশ্মীর পুলিসের অভি‌যানে।


আরও পড়ুন-পোশাকে রক্তের দাগ; যৌন নির্যাতনের অভিযোগ এমপি বিড়লা স্কুলের ৩ বছরের পড়ুয়ার মায়ের