নিজস্ব প্রতিবেদন: হায়দরাবাদকে সাইবারাবাদ বানাতে নিজের ভূমিকা নির্বাচনী প্রচারে চন্দ্রবাবু নায়ডু যতই ফলাও করে জাহির করুক না কেন, তার কণামাত্র কৃতিত্ব দিতে নারাজ তেলঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও। হায়দরাবাদে নির্বাচনী প্রচারে তেলঙ্গানা রাষ্ট্রীয় সমিতির সুপ্রিমো চন্দ্রশেখর রাও বলেন, “শুনলাম, হায়দরাবাদ তৈরি করেছেন নাকি চন্দ্রবাবু নায়ডু? যাঁর হাতে তৈরি এই শহর, সেই কুলি কুতুব শাহ আজ বেঁচে থাকলে এই কথা শোনা মাত্রই আত্মহত্যা করতেন।”


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- রাজীব হত্যার সঙ্গে কোনও ভাবেই জড়িত নই, চাঞ্চল্যকর দাবি এলটিটিই-র


অন্ধ্রের মুখ্যমন্ত্রীর মন্তব্যকে পাগলের প্রলাপ বলে কটাক্ষ করেন টিআরএস সুপ্রিমো। তিনি বলেন, চারমিনারও নাকি চন্দ্রশেখর তৈরি করেছেন! কেন এমন কথা বলছেন বুঝতে পারছি না। মানসিকভাবে অসুস্থ তিনি। চন্দ্রবাবুর চিকিত্সার প্রয়োজন বলে দাবি করেন চন্দ্রশেখর।


উল্লেখ্য, চন্দ্রবাবু দাবি করেছিলেন, হায়দরাবাদকে তথ্য-প্রযুক্তির আঁতুড়ঘর তৈরি করার পিছনে তাঁর সরকারের উল্লেখযোগ্য ভূমিকা রয়েছে। অন্ধ্রপ্রদেশ থেকে তেলঙ্গানা ভাগ হওয়ার আগেই হায়দরাবাদকে সাইবারাবাদে পরিণত করেন বলে দাবি তাঁর। টিআরএসকে বেগ দিতে তেলঙ্গনা নির্বাচনী প্রচারে মরিয়া তেলুগু দেশমের প্রার্থীরাও। কংগ্রেস এবং টিডিপি জোট পিপল’স ফ্রন্ট লড়ছে তেলঙ্গানায়।


আরও পড়ুন- ক্যাপ্টেন অমরিন্দরই আপনার বস, সিধুকে কড়া ধমক কংগ্রেসের


টিআরএস সুপ্রিমো বলেন, ৫৮ বছর ধরে কংগ্রেস এবং টিডিপি শাসন করেছে কিন্তু শুধুমাত্র তেলঙ্গনার দাবিতে লড়ছে টিআরএস। তেলঙ্গনার সমস্যা সমাধানে সব সময় সচেষ্ট সরকার। তেলঙ্গানায় থাকা অন্ধ্রের মানুষদের চন্দ্রশেখর আশ্বস্ত করেন, এ রাজ্যের মাটি তাঁদের। হায়দরাবাদি হওয়ার জন্য গর্ববোধ করুন। এই শহরে ভাবমূর্তিকে আরও উজ্জ্বল করুন আপনারা।