নিজস্ব প্রতিবেদন : বিজেপিতে যোগ দেওয়ার পরই জয়া বচ্চনকে নিয়ে করা মন্তব্যের জন্য সাবধান করা হল নরেশ আগরওয়ালকে। তাঁর ওই মন্তব্যকে দল কখনই সমর্থন করবে না বলে সোমবার জানিয়ে দেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। সোমবার রেলমন্ত্রী পীযুষ গোয়েলের উপস্থিতিতে সমাজবাদী পার্টি ছেড়ে বিজেপিতে যোগ দেন নরেশ আগরওয়াল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- লাল ঝান্ডার জয়, কৃষকদের দাবি মানল মহারাষ্ট্র সরকার


এক সময় উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের ছায়াসঙ্গী বলেই পরিচিত নরেশ আগরওয়াল। রাজ্যসভাতেও দীর্ধদিন ধরে সমাজবাদী পার্টির হয়ে মনোনিত ছিলেন তিনি। কিন্তু, এবার চিত্রটা সম্পূর্ণ বদলে গেছে। তাঁকে সরিয়ে ওই একই আসন থেকে বলিউডের অভিনেত্রী জয়া বচ্চনকে মনোনিত করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্যসভায় অখিলেশের দল। এরপর থেকেই দলের অন্দরে বিক্ষুব্ধ হয়ে উঠেছিলেন নরেশ।



দলের সঙ্গে ক্রমশ দূরত্ব বেড়ে চলেছিল নরেশের। অবশেষে সোমবার অখিলেশের হাত ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। দল পরিবর্তনের পর সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ''আমার প্রাক্তন দল আমায় নাচনেওয়ালি ও অভিনেত্রীর তুলনা করছে। তাই সেই দল ছেড়ে দিতে বাধ্য হলাম।'' তার এই মন্তব্যকে ঘিরেই দেখা দিয়েছে বিতর্ক।


 



এরপরই আসরে নেমে পড়েন বিজেপির নেতা-মন্ত্রীরা। প্রথমেই নরেশ আগরওয়ালের মন্তব্যের বিরোধীতা করেন বিজেপি নেতা সম্বিত পাত্র। তিনি জানিয়ে দেন আমরা এই ধরনের মন্তব্যকে কোনও ভাবেই সমর্থন করি না। এরপরই নরেশ আগরওয়ালকে তাঁর মন্তব্যের জন্য সাবধান করে দেন সুষমা স্বরাজ।