ব্যুরো: টুইটে  প্রধানমন্ত্রীর ভূয়সী  প্রশংসা করলেন ললিত মোদীর।  টুইটে নরেন্দ্র  মোদীকে ললিত লিখেছেন, আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত বিচক্ষণ মানুষ।  তাঁর আমার উপদেশের কোনও দরকার  নেই।  ব্যাট করতে নামলে ছক্কাই  মারবেন তিনি।  ললিতগেট কাণ্ডে যখন বিজেপি বেশ অস্বস্তিতে সেসময় প্রাক্তন আইপিএল কর্তার এই টুইট তাত্‍পর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিকমহল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাকি তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে চাননি! শনিবার এ কথা অবশ্য সম্পূর্ণ অস্বীকার করলেন বসুন্ধরা রাজে। সাফ জানালেন এ সবই মিডিয়ার তৈরি করা গুজব।


রাজস্থানের মুখ্যমন্ত্রীর দফতর থেকে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে ''কিছু চ্যানেল লাগাতার মিথ্যে কথা প্রচার করে চলেছে। মিডিয়াকে অনুরোধ করছি তারা যেন ক্রস চেক করে তারপরেই খবর প্রকাশ করে। মুখ্যমন্ত্রী (বসুন্ধরা রাজে) শুধুমাত্র নীতি আয়োগের বৈঠকে যোগ দিতেই দিল্লি এসেছিলেন। সেখানে কারোর সঙ্গেই তাঁর বিশেষ সাক্ষাতের কথা ছিল না। উনি জয়পুর ফিরে এসেছেন।''


অন্যদিকে সূত্রে খবর ছিল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি প্রেসিডেন্ট অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিলেন রাজে। কিন্তু, বিজেপি আর চায়নি ললিতগেট বিতর্কে প্রধানমন্ত্রীর নামও জড়িয়ে পড়ুক। তাই বসুন্ধরার অনুরোধ খারিজ করা হয়েছে।


ললিতগেট বিতর্কে ইতিমধ্যেই বসুন্ধরা রাজেকে ক্লিনচিট দিয়েছে তাঁর দল। রাজধানীতে নীতি আয়োগের গুরুত্বপূর্ণ বৈঠকে দেখাও মিলেছে রাজের।


সূত্রে খবর, শুক্রবার বসুন্ধরা রাজের সই সম্বলিত ললিত মোদীর বহু বিতর্কিত অভিবাসন নথি খুঁটিয়ে দেখে কেন্দ্র। কেন্দ্রের দাবি সেখানে কোনও বেনিয়মই নেই।