জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:উত্তর প্রদেশের ললিতপুর জেলার একটি সরকারি স্কুলের শিক্ষকের বিরুদ্ধে 'খারাপ স্পর্শ(Bad touch)' করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে আইনি ব্যবস্থা নিয়েছে, যদিও অভিযুক্ত সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:Cyclone Dana Update: ডানার তাণ্ডবে তছনছ ধান চাষ! বাড়তে চলেছে চালের দাম?


ঘটনাটি ঘটে তালবেহাট থানার অন্তর্গত মধপুরা গ্রামে একটি স্কুলে। সেখানে একটি সরকারি স্কুলের পড়ুয়ারা শিক্ষিকার কাছে অভিযোগ জানায় যে, একজন শিক্ষক তাদের খারাপভাবে স্পর্শ করেন। এরপরই পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। এ বিষয়ে তদন্তের জন্য জেলা শিক্ষা দপ্তর একটি কমিটি গঠন করে।


আরও পড়ুন:Digital Payment Fraud: ডিজিটাল লেনদেনে বসতে পারেন পথে! যা করবেন, যা করবেন না...


স্কুলের প্রধান শিক্ষিকা সুষমা রিছারিয়ার মতে, ক্লাসের পড়ুয়ারা শিক্ষিকার কাছে সেই শিক্ষকের বিরুদ্ধে খারাপ আচরণের অভিযোগ জানায়। যখন স্কুলের শিক্ষিকা ছাত্রীদের 'ভালো স্পর্শ' ও 'খারাপ স্পর্শ'(Good Touch and Bad touch)সম্পর্কে সচেতন করছিলেন, তখনই তারা জানতে পেরে সেই বিষয়টি সামনে আনে কারণ তারা বুঝতে পারে যে সেই শিক্ষক তাদের বাজে মতলবেই স্পর্শ  করে।


আরও পড়ুন: Silver Price: অবিশ্বাস্য! সোনার মতোই ধরা-ছোঁয়ার বাইরে এবার রুপোও, কলকাতায় দাম ছাড়াল লক্ষের গন্ডি...


প্রধান শিক্ষিকা অভিযোগটিকে গুরুত্ব দিয়ে ১৮ অক্টোবর খণ্ড শিক্ষা দপ্তরে অভিযোগ জানান। এরপর ২২ অক্টোবর প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দল নিয়ে এবং গ্রামপ্রধান নিজে স্কুলে এই বিষয়ে তদন্তে আসেন। তদন্তে ছাত্রীদের বয়ানে কোনো পরিবর্তন পাওয়া যায়নি।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)