জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরিবারিক অশান্তি এমন একটা জায়গায় পৌঁছল যে চরম পদক্ষপ করে ফেলল দুই গৃহবধূ। পরিবারির গন্ডগোলে শাশুড়িকে পিটিয়ে মারল বাড়ির দুই বউ। মাকে যখন বউরা পাথর ও লাঠি দিয়ে পিটিয়ে মারছে বউরা তখন তা দাঁড়িয়ে দেখল দুই ছেলে। চেখের সামনে এমন ঘটনা দেখে পুলিসে খবর দেন প্রতিবেশীরা। পাশাপাশি হাসপাতালে ভর্তির করেন আহত বৃদ্ধাকে। কিন্তুত তাঁকে বাঁচানো যায়নি। মধ্য প্রদেশের গোয়ালিয়ারের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- কমিশনের অফিসের বাইরে ৫৫ দিন অনশন ধর্মঘটের হুঁশিয়ারি মমতার!


ওই ঘটনায় দুই গৃহবধূর বিরুদ্ধে খুনের মামলা করেছে পুলিস। পাশাপাশি বড়ে ছেলে ও ছোট বউয়ের বাবা ও ভাইয়ের বিরুদ্ধে মামলা করেছে পুলিস। এনিয়ে গ্রামবাসী প্রবল ক্ষুব্ধ। পুলিস তাদের নিরাপত্তার ব্যবস্থা করেছে।


ওই ঘটানার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োতে দেথা গিয়েছে ওই বৃদ্ধার পা থকে টেনে নিয়ে চলেছে দুই গৃহবধূ। খথানও তাঁকে পাথার দিতে তা কখনও ওই বৃদ্ধার মাথায় লাঠি দিয়ে বেদম মারছে দুজনে মিলে। ওই সময় বৃদ্ধার বড় ছেলে গোটা ঘটনা শুধু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখনি। বরং দাঁড়িয়ে থেকে উত্সাহ দিয়েছে। ওই ঘটনায় যোগ দিয়েছে ছোট ছেলের শ্বশুরবাড়ির পরিবারও।


জেলা পুলিস সুপার ধরমবীর সিং বলেন, মুন্নি(৬৫) নামে ওই মহিলাকে অত্যন্ত নির্মমভাবে পিটিয়ে মারা হয়েছে। তাকে মেরেছে তার পুত্রবধূরা। ওই ঘটনায় মহিলার দুই ছেলে অজয় ও বিজয়কে গ্রেফতার করা হয়েছে।    


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)