নিজস্ব প্রতিবেদন : বৃষ্টি প্লাবিত চেন্নাই। জলমগ্ন চারদিক। তারমধ্যেই অচৈতন্য় এক ব্যক্তিকে কাঁধে করে হাসপাতালে পৌঁছতে যাচ্ছেন এক মহিলা পুলিস অফিসার। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিয়ো। আর ওই ভিডিয়ো সামনে আসার পর থেকেই ওই মহিলা অফিসারকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ওই মহিলা অফিসারের নাম রাজেশ্বরী। চেন্নাইয়ের TP ছত্রম থানায় ইন্সপেক্টর পদে কর্মরত তিনি। কিলপাউক এলাকায় একটি কবরস্থান থেকে অচৈতন্য অবস্থায় ওই কবরস্থানেরই এক কর্মীকে উদ্ধার করেন তিনি। সারারাত বৃষ্টিতে ভিজে উধ্যায় নামে ওই কবরস্থানের কর্মীর তখন আর শরীরে কোনও সাড় নেই। দেখতে পেয়েই তাঁকে উদ্ধার করেন অফিসার রাজেশ্বরী। তাঁকে কাঁধে তুলে হাঁটা শুরু করেন হাসপাতালের উদ্দেশে। শেষে রাস্তায় একটি অটো পেয়ে তাতে করে নিয়ে যান হাসপাতালে। 



এই ভিডিয়ো সামনে আসার পর থেকেই রাজেশ্বরীর সাহস, কর্তব্যপরায়ণতা ও মানবিকতাকে স্যালুট জানাচ্ছেন সবাই। আট থেকে আশি, সবাই তাঁর প্রশংসায় পঞ্চমুখ। শুধু উধ্যায়কে উদ্ধার করাই নয়, তাঁর সহকর্মীরা জানাচ্ছেন, বৃষ্টি শুরু হয়েছে পর থেকেই টিম নিয়ে এলাকায় এলাকায় ঘুরছেন রাজেশ্বরী। আশ্রয়হীনদের খাবার ও মাথা গোঁজার ঠাঁই জুগিয়ে চলেছেন।


আরও পড়ুন, Covid 19: এক পিলেই কুপোকাত্ করোনা! শীঘ্রই ছাড়পত্র পাচ্ছে 'মেড ইন ইন্ডিয়া' মেডিসিন


প্রসঙ্গত, বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের জেরে প্রবল বর্ষণে ইতিমধ্য়েই তামিলনাড়ুতে ১৪ জন প্রাণ হারিয়েছেন। ভারতীয় মৌসম ভবন আজ আবার নতুন করে তামিলনাড়ু উত্তর চেন্নাই, তিরুভাল্লুর, চেঙ্গেলপেট, কাচ্চিপুরম, রানিপেট, ভিল্লুপুরম ও কুড্ডালোর জেলায় রেড অ্যালার্ট জারি করেছে। অর্থাত্, এই সব জায়গায় এখনও ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)