পয়লা বৈশাখে `Golondaaj `-র টিজার প্রকাশ্যে, অভিনেতাদের লুকেই ফিরল আশির দশকের নস্টালজিয়া

Fri, 16 Apr 2021-12:15 am,

নিজস্ব প্রতিবেদন: মুক্তি পেল 'গোলন্দাজ' (Golondaaj) ছবির টিজার। টিজারে আশির দশকের নস্টালজিয়া ফিরিয়ে দিলেন পরিচালক Dhrubo Bandyopadhyay। টিজারে নজর কাড়লেন দেব।

শহরের সবচেয়ে বড় স্ক্রিনে হল ছবির টিজার লঞ্চ অনুষ্ঠান। হাজির ছিলেন দেব, অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, শ্রীকান্ত আচার্য , ইন্দ্রাশিস রায় সহ অন্যান্য অভিনেতারা।

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর স্ত্রী-র চরিত্রে দেখা যাবে ইশা (Ishaa)সাহাকে। কমলিনীর চরিত্রে দেবের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন ইশা। টিজারে তাঁর লুক একদম অন্যরকম। নগেন্দ্রপ্রসাদের জীবনে কমলিনীর অবদান অনস্বীকার্য।

ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দেখা যাবে সুপারস্টার দেবকে। ফুটবল খেলার ট্রেনিং থেকে গোল দেওয়ার টেকনিক সবটা শিখতে হয়েছে তাঁকে। চোটও পেয়েছেন প্রচুর। SVF প্রযোজিত এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০-র স্বাধীনতা দিবসে। অতিমারীর জন্য তা আটকে যায়। এই বছর তেরোই অগাস্ট মুক্তি পাবে ছবি।

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ক্রীড়া জগতে অবদান অনস্বীকার্য। তাঁর জেদ, তাঁর নিষ্ঠা, স্বভাবে কর্তব্যপরায়ণ এই ব্যক্তির জীবন রূপকথার মতোই আসবে দর্শকের কাছে। পর্দায় তা ফুটিয়ে তুলেছেন দেব (Dev)

অনির্বাণ ভট্টাচার্য (anirban)এই ছবির গল্প বলবে, তবে তাঁর চরিত্রটি নিয়ে কিছুটা পরীক্ষা করেছেন পরিচালক। অনির্বাণের চরিত্রের নাম ভার্গব।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link