নৃশংস! নাবালিকাকে ধর্ষণ করে খুন, তারপরও চোখ খুবলে, জিভ কেটে নিল ধর্ষকরা

Sun, 16 Aug 2020-12:41 pm,

নিজস্ব প্রতিবেদন:  এক কথায় মর্মান্তিক। শনিবারে আসা ময়নাতদন্তের রিপোর্ট বলছে, উত্তর প্রদেশের লক্ষিমপুর কাণ্ডে নাবালিকাকে শ্বাসরোধ করে খুন করা হয়।  এমন রিপোর্টে যথেষ্ট অস্বস্তিতে যোগীর সরকার। নাবালিকার বাবার অভিযোগ ধর্ষকরা খুবলে নিয়েছে তাঁর মেয়ের চোখ, কেটে নিয়েছে জিভ। মৃতদেহ দেখে শিউরে ওঠার উপক্রম।

কয়েকদিন আগেই ৬ বছরের একটি মেয়েকে উত্তর প্রদেশের হাপুরে ধর্ষণ করেছিল এক দুষ্কৃতী। পরবর্তীকালে তাকে গ্রেফতার করেছে পুলিস। সেরকম ঘটনারই পুনরাবৃত্তি। তবে এবার আরও নৃশংস।

 

 ১৩ বছরের একটি মেয়ে ১৪ অগস্ট দুপুর ১ টা নাগাদ বাড়ি থেকে বোরোয়। কিন্তু আর বাড়ি ফেরেনি। খোঁজাখুঁজির পর ইসানগর পুলিস স্টেশনের শরণাপন্ন হয় ধর্ষিতার পরিবার। তারপরই এক অভিযুক্তর আখ ক্ষেত থেকে মেয়েটির মৃতদেহ উদ্ধার করে পুলিস। মেয়ের বাবার কথা অনুযায়ী দুষ্কৃতীরা খুবলে নিয়েছে তাঁর মেয়ের চোখ। কেটে দিয়েছে জিভ।

 

ইতিমধ্যেই ওই গ্রামের দুই বাসিন্দা সন্তোষ যাদব ও সঞ্জয় গৌতমকে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করেছে পুলিস। স্বাধীনতা দিবসের দিন ময়না তদন্তের রিপোর্টে পুলিস নিশ্চিত হয়েছে যে গণ ধর্ষণের শিকার ওই নাবালিকা।

পুলিস আধিকারিক সত্যেন্দ্র কুমার জানিয়েছেন ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। জাতীয় নিরাপত্তা আইনেও দায়ের হয়েছে মামলা। "অত্যন্ত লজ্জাজনক" লিখে টুইট করে ঘটনার তীব্র নিন্দা করেছেন মায়াবতী। ভীম আর্মির প্রধান চন্দ্রশেখর আজাদও "জঙ্গলরাজ" বলে কটাক্ষ করেছেন যোগী শাসনকে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link