সাদামাঠা ভাবে বিয়ে করেছিলেন যে বলিউড তারকারা...

Tue, 18 Dec 2018-8:19 pm,

শাহরুখ-গৌরী, ফিল্মি লাভ-স্টোরি ও বিয়ের গল্প হয়ত এখন অনেকেই শুনেছেন। শাহরুখ ইসলাম ধর্মাবলম্বী হওয়ায় তখন গৌরীর হিন্দু পাঞ্জাবি পরিবার তাঁকে মেনে নিতে চায়নি। তাই শাহরুখ গৌরী বিয়েটা হয়েছিল নেহাতই ছিমছাম ভাবেই। ১৯৯৯ সালে ২৫ অক্টোবর হিন্দু রীতিতেই বিয়ে করেন তাঁরা।

১৯৭৩ সালে বলিউডের শাহেনশান অমিতাভ বচ্চন ও বঙ্গ তনয়া জয়া ভাদুড়ীর বিয়ে হয়েছিল নেহাতই ছিমছাম ভাবেই। এক্কেবারেই অল্পস্বল্প গয়না পরেই বিয়ে করেছিলেন জয়া বচ্চন। 

ড্রিম গার্ল হেমা মালিনীর সঙ্গে ধর্মেন্দ্রর বিয়ে হয়েছিল সাদামাঠা ভাবেই। হেমা মালিনীকে ধর্মেন্দ্র যখন বিয়ে করেন তখন ধর্মেন্দ্রর প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ কৌর অভিনেতাকে ডিভোর্স দিতে চাননি, তাই ইসলাম ধর্ম গ্রহণ করে হেমাকে বিয়ে করেন ধর্মেন্দ্র।

বলিউড তারকা রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার বিয়েটা হয়েছিল সাদামাঠা ভাবেই। এক্কেবারেই ছিমছাম শাড়ি ও সাজগোজে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ডিম্পল। 

শ্রীদেবীর সঙ্গে বনি কাপুরের যখন বিয়ে হয়, তখন বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রী ছিলেন। অথচ শ্রী সন্তান সম্ভবা হয়ে পড়ায় মন্দিরে গিয়ে তাঁকে বিয়ে করেন বনি কাপুর।

গ্রিন চূড়া ও শাড়ি পরে ছিমছাম সাজগোজে মহারাষ্ট্রীয় রীতিতে অজয় দেবগণের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কাজল।

২০০১ সালে ডিম্পল কাপাডিয়া কন্যা টুইঙ্কেলকে অক্ষয় যখন বিয়ে করেন তখনও খুবই ছিমছাম, সাধারণ সাজগোজেই বিয়ে করেছিলেন টুইঙ্কেল।

অফ শোল্ডার সাদা গাউন পরে ছিমছামভাবেই খ্রিষ্টান রীতিতে বিয়ে করেন আরবাজ খান ও মালাইকা অরোরা। যদিও বর্তমানে তাঁদের বিবাহ--বিচ্ছেদ হয়ে গিয়েছে।

অপর্ণা সেন কন্যা কঙ্গনা সেন শর্মা ও রণবীর শোরের বিয়েটাও হয় সাধারণ ভাবেই। বিয়ের আগেই সন্তানসম্ভবা ছিলেন কঙ্গনা। যদিও পরবর্তীকালে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়।

ভীষণই ছিমছামভাবে সিদ্ধার্থ রয় কাপুরের সঙ্গে বিয়েটা সারেন বলি অভিনেত্রী বিদ্যা বালান। বিদ্যা সিদ্ধার্থের দ্বিতীয় পক্ষের স্ত্রী। 

দীর্ঘদিনের প্রেমিক সাহিল সঙ্ঘের সঙ্গে দিয়া মির্জার বিয়েটাও হয় খুবই সাধারণভাবে। 

সম্রাট দাহালের সঙ্গে সাদামাঠা ভাবেই নেপালি রীতিতে সাত পাকে বাঁধা পড়েন মনীষা কৈরালা। যদিও দুবছর পড়েই তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়।

অনুরাগ কশ্যপের সঙ্গে কালকি কোয়েচলিনের বিয়েটাও ছিমছাম ভাবেই হয়েছিল। যদিও পরে তাঁদের বিবাহ-বিচ্ছেদও হয়।

মিনিষা লাম্বাও তাঁর দীর্ঘদিনের প্রেমিক রায়ন থামকে নেহাতই রেজিস্টি করে বিয়ে করেন। বিশেষ কোনও অনুষ্ঠান করেননি। 

নৌহিদ সাইরুশি ও রুস্তম চুপিসারেই তাঁদের বিয়ে সেরে ফেলেন ২০১৭ সালে।

জাহির খানের সঙ্গে সাগরিকা ঘাটগের বিয়েটাও হয় সাদামাঠা ভাবেই।  বিয়েতে ছিমছাম লাল শাড়ি পরেছিলেন সাগরিকা। পরে অবশ্য তাঁরা রিসেপশ পার্টি রাখেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link