১৬০ কিমি/ ঘণ্টা সর্বোচ্চ স্পিড! বিদেশি সুপারবাইককে টক্কর দেবে এবার এই দেশী বাইক

Wed, 05 Feb 2020-2:02 pm,

ঝা চকচকে লুকস। পাওয়ারফুল ইঞ্জিন। আর সাধ্যের মধ্যে দাম। TVS Apache RR 310 এবার BS6 ইঞ্জিনসহ। সর্বোচ্চ স্পিড ১৬০ কিমি প্রতি ঘণ্টা। মধ্যবিত্তের সুপাবাইকের সাধ পূরণ করে দিতে পারে এই মোটরসাইকেল। 

ডুয়েল টোন কালার-এ লঞ্চ হয়েছে TVS Apache RR 310. ব্ল্যাক, গ্রে ও রেড কালার স্কিম থাকবে। সেইসঙ্গে নতুন গ্রাফিক্স। যা কি না আগের থেকে আরও বেশি স্পোর্টি লুকস দিয়েছে। ডায়মেনশন, ডুয়েল প্রোজেক্টর এলইডি ল্যাম্পস ও সিট অবশ্য আগের মতোই রয়েছে।

আর্বান, ট্রেক, স্পোর্ট ও রেন। এই চারটি রাইড মোড পাওয়া যাবে TVS Apache RR 310-এ। নেক্সট জেনারেশন স্মার্ট কানেক্ট সিস্টেম থাকবে। বাইক-এর মোড অনুযায়ী অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম সিলেক্ট করতে পারবেন রাইডার। 

ইনস্ট্রুমেন্ট কনসোল-এ বড়সড় বদল আনা হয়েছে। BS6 TVS Apache RR 310-এ ইনস্ট্রুমেন্ট কনসোল অনেকটা ট্যাব-এর মতো দেখতে। ফুল কালার TFT থাকবে। এতে ইনস্ট্রুমেন্ট কনসোল আরও আকর্ষণীয় দেখতে হয়েছে। স্ক্রিন-এর সঙ্গে স্মার্টফোন কানেক্ট করতে পারবেন রাইডার। টিভিএস কানেক্ট অ্যাপ-এর সাহায্যে নেভিগেসন দেখতে পাবেন রাইডার। 

নতুন ইন্সট্রুমেন্ট কনসোল-এ ভেহিকেল হেলথ সম্পর্কেও তথ্য পাবেন রাইডার। থাকবে একটি বিশেষ সেন্সর। যা দিন ও রাতের নিরিখে এলইডি-র আলোর তারতম্য ঘটাবে। 312.2cc ইঞ্জিন, ২.৯ সেকেন্ডে শূন্য থেকে ৬০ কিমি প্রতি ঘণ্টা গতি তুলতে পারবেন রাইডার। TVS Apache RR 310-এর দাম শুরু ২.৪০ লাখ (এক্স-শোরুম) থেকে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link