Municipal Election 2022: ভোটের লড়াইয়ে আলাদা হল `ভাতের হাঁড়ি`, দুই জায়ের জোর টক্করে বন্ধ `মুখ দেখাদেখি`

Thu, 17 Feb 2022-11:57 am,

নিজস্ব প্রতিবেদন : ভোটের লড়াইয়ে এবার আলাদা হয়ে গেল হাঁড়ি! দুই জায়ের জোর লড়াই! কে হবেন জয়ী? রায় দেবেন জনতা। দুই জায়ের জোর লড়াইয়ে এখন জমজমাট জলপাইগুড়ি পুরসভার ৪ নম্বর ওয়ার্ড। ভোট সত্যিই বড় বালাই! 

একই ছাদের তলায় দীর্ঘদিন ধরে বসবাস করছিল দুই ভাই। কিন্তু এবার দুই ভাইয়ের স্ত্রী তথা দুই জা আলাদা আলাদাভাবে লড়াই করছেন রাজনৈতিক ময়দানে। এমনই এক ঘটনার এবার সাক্ষী হলেন জলপাইগুড়ি পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা।

 

জানা গিয়েছে, একই ঘরে একসাথে ভালোই চলছিল দুই ভাইয়ের সংসার। কিন্তু হঠাৎ-ই দুই জায়ের রাজনৈতিক লড়াইয়ে পরিবার ভেঙে দু'ভাগ। কিন্তু কী কারণে দুই জায়ের এই আলাদা আলাদাভাবে রাজনৈতিক লড়াই? 

 

বড় ভাই জয়প্রকাশ সাহ দীর্ঘদিন ধরেই ৪ নম্বর ওয়ার্ডের কংগ্রেস কাউন্সিলর। এলাকার মানুষ তাঁকে "পটুয়া" নামেই ডাকে। সাহ পরিবারের সদস্যদের সকলেই খুব ভালো করে চেনেন এলাকায়। 

 

কিন্তু এবার ছোট ভাই তথা দেওর নিপু শাহ চুপিসারে স্ত্রী সরিতা প্রসাদ শাহ গুপ্তাকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে দাঁড় করিয়ে দেন। 

ছোট জা তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে দাঁড়াতেই তাঁকে চ্যালেঞ্জ ছুঁড়ে কংগ্রেসের প্রার্থী হন 'ক্ষুব্ধ' বড় জা মিরা সাহ। 

 

দীর্ঘদিন ধরে একই ছাদের তলায় দুই ভাইয়ের বসবাস থাকলেও, রাজনীতির লড়াইয়ে এখন আলাদা হয়ে গিয়েছে হাঁড়ি। দুই ভাইয়ের এখন দুই হাঁড়ি! নেই সুসম্পর্ক। সামনাসামনি দেখা হলেও বন্ধ কথাবার্তা।

 

এখন দুই জায়ের রাজনৈতিক লড়াইয়ে শেষমেষ জনতার রায়ে কে জয়ী হবেন? সেই দিকেই তাকিয়ে পরিবার সহ এলাকাবাসী।

অন্যদিকে ভোটবাক্সে এই ঘটনার সম্পূর্ণ ফায়দা লুঠতে চাইছেন বিজেপি প্রার্থী দুর্গা ঠাকুর ঝা। তিনি বলেন, "দুই জায়ের কোন্দলে মানুষ তিক্ত হয়ে শেষমেষ বিজেপিকেই জেতাবেন।"

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link