Weekly Career Horoscope: কেরিয়ার নিয়ে চিন্তিত? জেনে নিন কেমন যাবে আপনার চলতি সপ্তাহ...

Sun, 25 Feb 2024-12:54 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এই রাশির জাতকেরা এই সপ্তাহে কাজের জায়গায় কম কাজ করবেন। আপনি দ্রুত ক্লান্ত এবং অসুস্থ হয়ে পড়বেন। সহকর্মীদের সঙ্গে তর্ক করা থেকে বিরত থাকুন এবং বিতর্কিত পরিস্থিতিতেও নিজেকে সংযত রাখুন। কেউ আপনার কাছ থেকে কিছু দাবি করলে তা ছেড়ে দিতে শিখুন। চলতি সপ্তাহে আপনার আর্থিক উন্নতি হবে।

এই সপ্তাহে ব্যবসা শুরু করতে পারেন। নিজের মেল এবং ইন্টারভিউয়ের দিকে বিশেষ নজর দিন। পূর্ববর্তী ক্লায়েন্টদের দিকে বিষেশ নজর দিন। সেই ক্লায়েন্টরা আপনাকে আরও একবার সহযোগিতা করবে। কিছু লোক বিজ্ঞ আর্থিক এবং বিনিয়োগের পরামর্শ পেতে পারেন। তবে সতর্ক থাকুন এবং আপনি যে পরামর্শটি পাবেন তাতে খুব বেশি স্টক রাখবেন না৷ এই সপ্তাহে, বৃষ রাশির জাতকদের ধার নেওয়ার আগে নিশ্চিত হতে হবে৷

এই সপ্তাহের গুরুত্বপূর্ণ মিটিং ভুল বোঝাবুঝির কারণে স্থগিত করতে হতে পারে। এই সম্ভাবনার কারণে মিথুন রাশির সময়সূচীতে পরিবর্তন হবে। আপনি যদি আপনার সময়সূচী অনুসরণ না করেন তবে আপনার প্রতিশ্রুতি ভঙ্গ করার ঝুঁকি রয়েছে। ক্যারিয়ার পরিবর্তন করতে পারেন এই সপ্তাহে। কেউ কেউ যে যৌথ উদ্যোগের কথা ভাবছিলেন তা চালু করতে পারেন। আপনার কোম্পানি বৃদ্ধি করার জন্য, অতিরিক্ত অর্থায়নের উৎস সম্পর্কে চিন্তা করুন। ঋণ পরিশোধের জন্য এটি সেরা সপ্তাহ। 

এই সপ্তাহে স্থানীয় ম্যালিগন্যান্সির পরীক্ষা দিতে পারেন। বন্ধুরা সাহায্য করতে অনিচ্ছুক থাকতে পারেন। সহকর্মীরা চ্যালেঞ্জিং অংশীদার হতে পারে। সমস্যা সমাধানের জন্য আন্তরিক যোগাযোগ অপরিহার্য। সাহায্যের জন্য একজন বয়স্ক ব্যক্তির সাহায়্য নিন। আন্তর্জাতিক যোগাযোগ এবং সহযোগিতা খুব ইতিবাচক আর্থিক প্রভাব ফেলতে পারে। চলতি সপ্তাহে আপনার কোম্পানিতে বাইরের বিনিয়োগ থেকে আয় সম্ভব। 

অপ্রত্যাশিত বিলম্ব কর্মক্ষেত্রে অস্বস্তির কারণ হতে পারে। অন্যদের সীমাবদ্ধতা আপনাকে নতুন ধারণা নিয়ে আসতে বাধা দিতে পারে। আপনার অনুপ্রেরণা বজায় রাখতে হবে। আপনার প্রাক্তন সহকর্মীরা আপনাকে অন্য কোথাও চাকরি পেতে সাহায্য করতে পারে। যাঁরা বিদেশে স্থানান্তরিত হচ্ছেন বা কাজ করেন তাঁরা ভাগ্যবান। 

সপ্তাহের শেষের দিকে কন্যারাশির জন্য মানসিক সমস্যা দেখা দিতে পারে! আপনার কাজ একটি উচ্চতর সমাজ দ্বারা সমালোচিত হতে পারে। যেকোনও কাজ প্রত্যাশার চেয়ে বেশি সময় নেবে। আপনার সহকর্মীরা ব্যস্ত থাকার কারণে আপনি এই সপ্তাহে যথেষ্ট সমর্থন নাও পেতে পারেন। দীর্ঘদিনের বকেয়া ঋণ পরিশোধ করা আপনার আর্থিক বোঝা কমাতে পারে। আপনার যদি উপায় এবং ক্ষমতা থাকে তবে আপনি আপনার কোম্পানির বৃদ্ধির জন্য অর্থ ব্যবহার করতে পারেন।

এই সপ্তাহে সমস্ত মিটিং এবং অ্যাসাইনমেন্টগুলি ভালো ভাবে চলবে। ইতিবাচক প্রতীক। বিপণন, মিডিয়া এবং আইটি-এর কর্মীরা এর থেকে উপকৃত হবেন। তুলারা সৃজনশীল এবং নতুন ক্ষমতা গ্রহণ করতে সক্ষম। শিল্প এবং বিনোদন শিল্পে, তুলা রাশির জাতক জাতিকারা ভাল হতে পারে। কোম্পানির আর্থিক স্থিতিশীলতা এবং ভবিষ্যত স্টক ট্রেডিং উভয়ই ইতিবাচক বলে মনে হচ্ছে।

এই সপ্তাহে, প্রাক্তন ক্লায়েন্টদের দাবির সঙ্গে মোকাবিলা করা কঠিন হতে পারে। আপনার সহকর্মীদের নতুন পাওয়া দৃষ্টিভঙ্গি আপনার উত্তেজনা কমাতে পারে। কেরিয়ার পরিবর্তন করতে এবং নতুন সুযোগগুলি অনুসরণ করার জন্য এখনকার চেয়ে ভাল সময় আর নেই। এটি সর্বদা আদর্শ মুহূর্ত। আর্থিক বিষয়গুলির ক্ষেত্রে ব্যবসাগুলিকে সতর্ক থাকতে হবে। লোকসান কমাতে শেয়ারবাজারে বিনিয়োগ এড়িয়ে চলুন। যেহেতু স্টক মার্কেটে অন্য লোকেদের অর্থ ফাঁদে ফেলার সম্ভাবনা রয়েছে, তাদের বিনিয়োগ করা উচিত নয়।

এই সপ্তাহের অ্যাপয়েন্টমেন্ট এবং কাজগুলি ভালো ভাবে এবং আপনার আউটপুট বাড়াতে হবে। একটি ভাল সুযোগ আছে, অনুকূল উন্নয়ন হতে পারে। ধনু রাশির জন্য সম্পর্ক গড়ে উঠতে পারে। সময়ের সঙ্গে সঙ্গে, নতুন অংশীদারিত্বের অংশগ্রহণকারীরা সুবিধাগুলি কাটাবে। বিশেষজ্ঞরাও শীঘ্রই অতিরিক্ত তহবিল পেতে পারেন। বিদ্যমান ব্যবসার মালিকরা উন্নতি করবে এবং প্রসারিত করার জন্য নতুন জোট স্থাপন করতে পারে। বিনিয়োগের সঙ্গে আর্থিক উন্নতি হতে পারে।

অফিস সম্ভবত নির্ভরযোগ্য এবং সৌহার্দ্যপূর্ণ হবে। সিনিয়ররা আপনাকে আরও কাজ দিতে পারে কারণ তাঁরা আপনার কোম্পানির লক্ষ্যে বিশ্বাস করে। কর্মক্ষেত্রে, আপনার মূল্য প্রদর্শন একটি প্রচার হতে পারে। যদিও একটি নতুন ব্যবসা শুরু করা বা আর্থিক বিনিয়োগ করা একটি ভাল ধারণা বলে মনে হচ্ছে। মনে রাখবেন যে কিছু সিদ্ধান্ত আপনার কোম্পানির ক্ষতি করতে পারে। সম্ভবত, আপনি আপনার ঋণ ফেরত পেতে পারেন। 

 

জাতক-জাতিকাদের এই সপ্তাহ সাধারণ হতে পারে। সহকর্মীদের কাছ থেকে ইতিবাচক খবর আপনাকে আগ্রহী করতে পারে। গবেষণা এবং বীমা কর্মীদের ফলাফল থেকে লাভবান হওয়া উচিত। আপনার আর্থিক লক্ষ্যগুলি সম্পূর্ণ হবে, তাই আপনার শীঘ্রই ধনী হওয়া উচিত। আপনার পরিকল্পনা সব কার্যকর করা হবে। প্রতিনিয়ত, নতুন নতুন কাজ দেখা দেবে জীবনে। 

যেহেতু আপনি অনুপ্রাণিত, আপনার কাজ আরও সংগঠিত হবে। টেনশন কমাতে যেকোন অসমাপ্ত কাজ সম্পূর্ণ করুন। নতুন ব্যক্তি বা দলের সঙ্গে কাজ করার জন্য এটি কাউকে দেওয়া যেতে পারে। এই সপ্তাহে মীনরা তাদের অল্প বয়স্ক সহকর্মীদের কাছ থেকে কিছু সহায়ক টিপস নিতে পারে। সতর্কতা এবং যথাযথ পরিশ্রমের সঙ্গে নতুন বিনিয়োগ করুন। কোম্পানির বৃদ্ধি এবং সাফল্য আশা করতে পারেন। আপনার আর্থিক সমস্যার সমাধান হবে। এই সপ্তাহের শেষের দিকে, আপনি আপনার প্রচেষ্টার জন্য একটি পুরস্কার পেতে পারেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link