মর্মান্তিক! ৬০০ ফুট গভীর খাদ থেকে উদ্ধার শিলিগুড়ির ৫ যুবকের দেহ

Mon, 17 Aug 2020-4:29 pm,

নিজস্ব প্রতিবেদন: গত ১৫ অগস্ট রাতে কার্শিয়াংয়ে চার চাকা গাড়ি খাদে পড়ে গিয়ে মৃত্যু হলো শিলিগুড়ির পাঁচ যুবকের। 'আই লাভ শিলিগুড়ি' নামে একটি ভিউ পয়েন্টের পাশেই কার্গিল ধারা রোহিনী রোডে নিয়ন্ত্রণ হারিয়ে ৬০০ ফিট নীচে খাদে পড়ে যায় ওই গাড়িটি। ঘটনার দিন রাত ১২টার নাগাদ পরিবারের সঙ্গে শেষ কথা বলে ওই পাঁচ যুবক। তারপর থেকে আর কোন খোঁজ নেই তাঁদের। রবিবার দুপুর গড়িয়ে বিকেল হয়ে যায়, বাড়ি ফিরে না আসায় থানায় মিসিং ডায়েরি করা হয় ওই যুবকদের পরিবারের তরফে।

 ঘটনার ২৪ ঘন্টা পর পুলিস জানাতে  পারে  দুর্ঘটনার কথা । মিসিং ডায়েরির পর খোঁজখবর চালিয়ে শিলিগুড়ির পুলিস জানতে পারে কার্শিয়াং-এ একটি দুর্ঘটনার কথা। যোগাযোগ করা হয় কার্শিয়াং পুলিসের সঙ্গে। দুর্ঘটনাস্থলে তারপর  শুরু হয় উদ্ধারকাজ। রবিবার সারাদিন বৃষ্টি থাকায় সেইভাবে উদ্ধারকাজ করা সম্ভব হয়নি । তবুও তল্লাশি চালিয়ে রবিবার রাতে দুজনের দেহ উদ্ধার করা সম্ভব হয়েছিল। সোমবার বাকি তিনজনের দেহ উদ্ধার করা হয়।

 

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ১৫  অগস্ট দুপুর ১ টা নাগাদ শিলিগুড়ি থেকে পাঁচ বন্ধু মিলে একটি চার চাকা সাদা রঙের গাড়ি নিয়ে ডুয়ার্সের লাটাগুড়িতে বেড়াতে যান । সন্ধ্যে নাগাদ তাঁরা সকলেই ফিরে আসেন শিলিগুড়িতে। পাঁচ বন্ধুর হঠাত্‍ই  আবার উত্‍সাহ জাগে যে তাঁরা পাহাড়ের উদ্দেশে রওনা দেবেন। সেইমত ওই দিন রাত ১০ টা নাগাদ ওই একই গাড়ি নিয়ে কার্শিয়াং এর উদ্দেশ্যে রওনা দেন তাঁরা।

এই পাঁচজন যে আবার কার্শিয়াং রওনা দিয়েছিল সেটা জানত না কারোর পরিবার। শিলিগুড়ি অতিরিক্ত পুলিস সুপার জানিয়েছেন কার্শিয়াং থেকে ফেরার পথে এরা দুর্ঘটনার কবলে পড়ে। গাড়িতে থাকা পাঁচজনের মধ্যে ৪ জন শিলিগুড়ির ২২ নম্বর ওয়ার্ড রথখোলার বাসিন্দা এরা হলেন বিক্রম দাস, সুব্রত দাস, অভ্র নীল কুন্ডু, সুব্রত দাস , এবং অন্য আরেকজন শিলিগুড়ির মিলন পল্লীর বাসিন্দা রাজ সিং।

একই পাড়ার ৪ জনের দুর্ঘটনায় মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে শিলিগুড়ির ২২ নম্বর ওয়ার্ডের রথখোলা মোড়ের রবীন্দ্র নগরে। মৃত পাঁচজনের মধ্যে কেউ কলেজে পড়েন , আবার কেউ বেসরকারি চাকরি করেন।এদের প্রত্যেকের বয়স ২০ থেকে ২৫ এর মধ্যে ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link