৩৫-র কমবয়সি বয়ফ্রেন্ডের সন্ধানে ৮৫ বছরের বৃদ্ধা, কারণ জানলে চমকে উঠবেন

Thu, 08 Jul 2021-2:54 pm,

নিজস্ব প্রতিবেদন: ঘনিষ্ঠ হতে চান। অন্তরঙ্গে আনন্দ পেতে চান। তাই পার্টনার খুঁজছেন ৮৫ বছরের বৃদ্ধা। পছন্দের পুরুষটির বয়স হতে হবে ৩৫-র নিচে। তাঁকে ভালবাসতে চান বৃদ্ধা। এমনই চাহিদার কথা জানিয়েছে বিজ্ঞাপন দিয়েছেন নিউ ইয়র্ক বাসিন্দা হ্যাটি রির্ট্রোজ। 

তিনি জানিয়েছেন, তাঁর ৪৮ বছর বয়সে ডিভোর্স হয়ে যায়। তাঁর দুই সন্তান আছে। তাঁদের বিয়ে হয়ে গিয়েছে। তাঁদেরও ছেলে মেয়ে রয়েছে। কিন্তু সেই সংসারে হ্যাটি রির্ট্রোজের খুব একটা ভূমিকা নেই। তাঁর সন্ধান অন্যকিছু! এক টিভি শো-তে গিয়ে এমনই খোলাখুলি তাঁর চাহিদার কথা জানিয়েছিলেন। 

তবে, কয়েকদিন আগে তার একটি বয়ফ্রেন্ড ছিল। যার বয়স ৩৯ বছর। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টিকল না। তারপরই হতাশ হয়ে এই বিজ্ঞাপন দেন বৃদ্ধা। 

বৃদ্ধা সব রকম ডেটিং অ্যাপ ব্যবহার করেন। তাঁর পছন্দের অ্যাপ Bumble। Tinder-য়েও রয়েছে অ্যাকাউন্ট। Bumble অ্যাকাউন্টে তিনি একটি দিয়েছিলেন। যেখানে তিনি লিখেছিলেন আমি এই মুহূর্তে কাউকে ডেটিং করছি না। এরপরই, ছেলেদের ঝোঁক বাড়ে তাঁর প্রতি। তাই তিনি আবারও সম্পর্কে জড়াতে চান বলে জানিয়েছেন। তবে এবার তিনি স্পষ্ট জানিয়েছেন, অন্তরঙ্গে আনন্দ পেতে চান। 

এরপরই তার কাছে ফোন আসে, ইজরায়েল থেকে এক যুবকের। তাঁকে কিউট মনে হয়েছে Hattie Retroage-র। 

Hattie Retroage জানিয়েছেন, ১৯৮৪ সালে তাঁর বিবাহবিচ্ছেদ ঘটে। আর তাই ছেলে মেয়ের কলেজ জীবনে তিনি কোনও অবদান রাখতে পারেননি বলে জানিয়েছেন বৃদ্ধা।

তবে বর্তমানে তিনি এখন ৩৫ বছরের কম বয়সি যুবক বয়ফ্রেন্ডের খোঁজে আছেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link