Subhashree Ganguly: সাদা জামদানী-সাবেকি গয়না, ৯ মাসের `সাধ`পূরণ শুভশ্রীর...

Soumita Mukherjee Thu, 16 Nov 2023-5:22 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: বুধবার ৯ মাসের সাধ খেলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সেই ছবিই তাঁর সোশাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেত্রী। পোস্টে ধন্য়বাদ জানিয়েছেন নিজের ননদ এবং ননদের মেয়েকে।

ছবিগুলি পোস্ট করে তিনি লিখেছেন, ‘অনেক বেশি আদর!! ধন্যবাদ সৃষ্টি পান্ডে(ননদের মেয়ে) এবং বনানী পান্ডে(ননদ) আমাকে সবসময় বিশেষ অনুভব করানোর জন্য‘। সেই পোস্টে কমেন্ট করেছেন টলিউডের অনেক জনপ্রিয় মুখই।

সাদা জামদানী শাড়ি, সাবেকি গয়না পরে একেবারে বাঙালি সাজে এইদিন দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। সমস্ত নিয়ম মেনেই সাধের অনুষ্ঠান পালন করেন তাঁর ননদ। সাধের খাবারের মধ্যে নজর কেড়েছে মাছের মাথা। অভিনেত্রীর হাঁসির মধ্যে দিয়েই তাঁর আনন্দ দেখতে পাওয়া যাচ্ছিল।

এটি তাঁর এবং তাঁর স্বামী রাজ চক্রবর্তীর দ্বিতীয় প্রেগনেন্সি। এর আগে ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাঁরা তাঁদের প্রথম সন্তান যুভান চক্রবর্তীকে আগমন জানান। ২০২৩ সালের জুন মাসে তাঁরা সোশাল মিডিয়াতে তাঁদের দ্বিতীয় প্রেগনেন্সির কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন।

শুভশ্রী গাঙ্গুলি, সংসারের পাশাপাশি তাঁর কর্মজীবনেও উন্নতি করেছেন। ২০২৩ সালের ২০ জানুয়ারি, এখনও অবধি তাঁর অভিনীত শেষ সিনেমা, ‘ডক্টর বক্সি’ মুক্তি পেয়েছে। আশা করা যায়, আগামী দিনেও আমরা তাঁকে বড় পর্দায় বিশেষ সব চরিত্রের সঙ্গে ফিরে পাব।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link