Afghan Woman: মৃতদেহের সঙ্গেই যৌনাচারে মত্ত তালিবানিরা! বিস্ফোরক দাবি আফগান মহিলার

Mon, 23 Aug 2021-2:15 pm,

তালিবানের রাজত্ব কায়েম হয়েছে আফগানিস্তানে। এই আবহে সবথেকে বেশি আতঙ্কিত মহিলারা। ইতিমধ্যেই জারি হয়েছে নানা রকম ফতোয়া। এরই মাঝে বিস্ফোরক দাবি এক আফগান মহিলার। 

মৃতদেহকেও ধর্ষণ করে তালিবানিরা। এমনই ভয়ঙ্কর সত্যি সামনে আনলেন এক আফগান পুলিস মহিলা। মৃত্যুর পরও তালিবানি সন্ত্রাসের হাত থেকে রেহাই নেই মহিলাদের। 

মুসকান নামে ওই আফগান পুলিস মহিলা দিল্লি আসার পর এমনই বিস্ফোরক তথ্য সামনে এনেছেন। আফগান প্রদেশ তালিবানদের দখলে আসার পর তিনি বুঝেছিলেন পালিয়ে আসা ছাড়া আর কোনও উপায় নেই। 

মৃতদেহের সঙ্গে যৌন মিলনের অভ্যাসকে বলা হয় নেক্রোফিলিয়া। ওই পুলিস মহিলা জানিয়েছেন, নিজের চোখের সামনে এই ভয়ঙ্কর অভিজ্ঞতা দেখেছেন তিনি। 

তালিবানরা কতটা নৃশংস হতে পারে, তার বর্ণনায় মুসকান জানিয়েছেন, প্রতিটি পরিবার থেকে একজন মেয়েকে তুলে নিয়ে যায় তারা। এরপর ধর্ষণ নয়তো গুলি করে খুন, এটাই রীতি। 

তালিবানি গোষ্ঠীর হুমকিতে তার জীবন অনিশ্চয়তার মুখে পড়েছিল। যার ফলশ্রুতিতে তাকে চাকরি ছেড়ে, দেশ ছেড়ে পালাতে হল। এদিন দিল্লি এসে নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা 

রেহাই পান না পুরুষেরাও। বিশেষ করে পরিবারের পুরুষেরা যদি কোনও না কোনও সরকারি কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন তাহলে একই পরিণতি হয় তাঁদেরও।

মহিলা আরও বলেন, ধর্ষণের সময় মহিলা জীবিত না মৃত তা দেখেও না তালিবানরা। আর যে সব মহিলা সরকারের হয়ে কাজ করে পরিণতি আরও ভয়াবহ হয়। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link