Dhanteras 2024: ১০০ বছর অপেক্ষার পর খুলে যাবে এই তিন রাশির ভাগ্য, বিরল যোগে ধনতেরসেই হাতের মুঠোয়...

Rajat Mondal Fri, 25 Oct 2024-5:56 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধনতেরাসে সোনা-রূপো কেনা শুভ বলে মনে করা হয়। তবে হিন্দু ধর্মে ধনতেরাসের বিশেষ আরও গুরুত্ব রয়েছে। এই বিশেষ দিনে সমুদ্র মন্থনের সময় ভগবান ধন্বন্তরি অমৃতের পাত্র নিয়ে আবির্ভূত হয়েছিলেন। তাই ধন্বন্তরি দেবতাকে এই বিশেষ দিনে পুজো করা হয়। 

আগামী ২৯ অক্টোবর ধনতেরাস। ১০০ বছর পর এবার ধনতেরাস খুব বিশেষ হতে চলেছে। ঘটতে চলেছে বিরল ঘটনা। এই ধনতেরাসের দিন ত্রিগ্রহী যোগ, পুষ্কর যোগ, ইন্দ্র যোগ, বৈদ্যুতি যোগ, উত্তরা ফাল্গুনী নক্ষত্রের দুটি শুভ যোগ তৈরি হতে চলেছে। বেশ কয়েকটি রাশির উপর তার শুভ প্রভাব পড়বে। 

কর্কট রাশির জন্য পাঁচটি বিরল যোগ লাভজনক হতে চলেছে। শীঘ্রই অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পেতে পারেন। এমনকি রাতারাতি অর্থপ্রাপ্তি হওয়ারও যোগ রয়েছে। যে কোনও কাজে পরিবারের সমর্থন পাবেন। পরিবারেও শান্তি এবং আনন্দের পরিবেশ বজায় থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভের মুখ দেখতে পারেন।

তুলা রাশির জন্য ধনতেরাসে সময়টি খুবই শুভ। পাঁচটি বিরল সংমিশ্রণের ফলে এই শুভ যোগ তৈরি হবে। ব্যবসায়ীরা নতুন বিনিয়োগ করতে পারেন। আসতে পারে প্রত্যাশিত লাভ। জমি, সম্পত্তি সংক্রান্ত মামলা নিষ্পত্তির সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে নতুন দায়িত্ব পেতে পারেন। 

ধনু রাশির জন্য ধনতেরাসের সময় সুদিন আসছে । আয় বাড়বে এবং ব্যয় কমবে, ফলে সঞ্চয়ের পথ প্রশস্ত হবে। এছাড়াও আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। দেশ-বিদেশে ঘুরে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। সংসারে আর্থিক সমস্যা মিটতে পারে। নতুন চাকরি পাওয়ারও সুযোগ রয়েছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link