Alia Bhatt Birthday: শুধু অভিনয়ই নয়, আরও অন্য পেশাও রয়েছে আলিয়ার, সম্পত্তি পরিমাণ ৫০০ কোটির বেশি...

Wed, 15 Mar 2023-4:12 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার আলিয়ার ৩০ তম জন্মদিন। অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে করিনা লিখেছেন, ‘সেরা অভিনেত্রী’। নীতু কাপুর লিখেছেন ‘শুভ জন্মদিন বহুরানী’, সোনম লিখেছেন ‘শুভ জন্মদিন রাহার মা’।

 

 

সদ্য মা হয়েছেন আলিয়া। পরিবারের পাশাপাশি নিজের কেরিয়ারের দিকেও সমান নজর রয়েছে তাঁর। গত বছরের প্রথম হিট ছবি ছিল আলিয়া ও রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। আরআরআর ছবিতে ক্যামিও চরিত্রে দেখা যায় তাঁকে। সম্প্রতি অস্কার পায় সেই ছবির গান নাটু নাটু।

 

এছাড়াও গত বছর হলিউডে পা রাখেন নায়িকা। গ্যাল গ্যাডোটের সঙ্গে হার্ট অফ স্টোনসের শ্যুটিং শেষ হলেও সেই ছবি এখনও মুক্তি পায়নি। একটি ছবিতে অভিনয়ের জন্য আলিয়ার পারিশ্রমিক ১৫-১৮ কোটি টাকা।

 

রণবীরের সঙ্গে ‘বাস্তু’তে থাকেন আলিয়া। সেই অ্যাপার্টমেন্টের দাম ৩৫ কোটি। তবে আলিয়ার নিজেও বান্দ্রাতে একটি বাড়ি কিনেছেন, যার মূল্য ৩২ কোটি টাকা। এছাড়াও নায়িকার লন্ডনে একটি অ্যাপার্টমেন্ট আছে।

 

আলিয়ার নিজস্ব কেনা গাড়ির সংখ্যা দুই। একটি বিএমডব্লু সেভেন সিরিজ, যার মূল্য ১.৭৬ কোটি ও আরেকটি ল্যান্ড রোভার ভোগ যার দাম  ২ কোটি।

 

অভিনয়ের পাশাপাশি আলিয়া একটি পোশাকের ব্র্যান্ডের মালকিন। ২০২০ সালের অক্টোবরে একটি মেটারনিটি ও টিনেজার ওয়্যারের ব্র্যান্ড ইড-আ-মাম্মা খুলেছিলেন আলিয়া। মাত্র দেড় বছরে সেই ব্র্যান্ড ১০ গুণ উন্নতি করেছে।

 

আলিয়ার ব্র্যান্ডে প্রথমে ছিল ১৬০টি প্রোডাক্ট। এখন সেখানে রয়েছে ১৮০০টি প্রোজাক্ট। বিজনেস ইনসাইডারের রিপোর্ট অনুযায়ী সেই কোম্পানির বর্তমান মূল্য ১৫০ কোটি।

 

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে নিজের প্রোডাকশন হাউজ ইটারনাল সানসাইন প্রোডাকশনস লঞ্চ করেন আলিয়া ভাট। তাঁর ব্যানারে প্রথম ছবি ‘ডার্লিংস’। সেই ছবি নেটফ্লিক্সের কাছে বেচে তাঁর প্রোডাকশন হাউজ আয় করে ৮০ কোটি টাকা।

 

আইসক্রিম, চিপস থেকে শুরু করে বেশ কয়েকটি পোশাকের ব্র্যান্ডের এনডোর্সমেন্ট করেন আলিয়া। বিজ্ঞাপনের শ্যুটের জন্য একদিনে আলিয়ার পারিশ্রমিক ২ কোটি।

 

এছাড়াও বেশ কয়েকটি ই-কমার্স প্ল্যাটফর্মে ইভেস্ট করে রেখেছেন আলিয়া। সেই তালিকায় রয়েছে নাইকা, পার্সোনাল ফ্যাশন স্টাইলিস্ট ব্র্যান্ড স্টাইল ক্র্যাকার ও  আইআইটি কানপুরের তৈরি ডি টু সি ব্র্যান্ড ফুল, যারা ফেলে দেওয়া ফুল থেকে ধূপকাঠি তৈরি করে। সবমিলিয়ে আলিয়ার একার সম্পত্তির পরিমাণ প্রায় ৫০০ কোটি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link