NMACC: আম্বানিদের অনুষ্ঠানে চাঁদের হাট! প্রিয়াঙ্কা-দীপিকাদের পাশাপাশি লাইমলাইট কাড়ল শাহরুখ কন্যা

Sat, 01 Apr 2023-10:34 am,

‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর উদ্বোধন। যেন চাঁদের হাট বসেছিল মুম্বইয়ে। আম্বানিদের আমন্ত্রণে বি-টাউন এক জায়গায়।বানিজ্য নগরীর বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সে জিয়ো ওয়ার্ল্ড সেন্টারের মধ্যেই খুলে গেল ‘নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টার’। শাহিদ কাপুর ও মীরা রাজপুতের দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না এদিন। 

প্রিয়াঙ্কা চোপড়ার গাউনে স্টাইলিশ রফল ডিটেইলস বোল্ড স্টেটমেন্ট দিয়েছেন। নিক জোনাসের সঙ্গে জুটিতে উপস্থিত হন দেশি গার্ল। 

হাতির দাঁতের পোশাকে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। দীপিকা পাড়ুকোনের পরনে ছিল ভারী নকশা করা প্যান্ট, আর রণবীরের পরনে ছিল চকচকে শেরওয়ানি।

গত বছরই ইশা আম্বানি ঘোষণা করেছিলেন মা নীতা আম্বানিকে উৎসর্গ করে দেশের প্রথম মাল্টি ডিসিপ্লিনারি কালচারাল স্পেস তৈরির কথা তারপরই উদ্বোধন হল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের। এদিন বিদ্যা বালান কেপ সেটে ছিলেন অনবদ্য। 

ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে আগামী প্রজন্মের কাছে ছড়িয়ে দিতেই এমন অভিনব উদ্যোগ। নাতাশা পুনাওয়ালা এনএমএসিসি-র অনুষ্ঠানে ফুলের এমব্রয়ডারি করা গাউন ও ফেদার জ্যাকেটে নজর কাড়লেন। 

তবে চোখ ধাঁধিয়ে দিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান। লাল অফ শোন্ডার গাউনে তাঁর দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। গৌরী খান, আরিয়ান খানের সঙ্গে এদিন এক ফ্রেমে ধরা দিয়েছেন সুহানা। তবে শাহরুখের দেখা না মিললেও গৌরী-সুহানাদের পাশে হাসিমুখে পাওয়া গেল সলমন খানকে। 

স্টাইলিস কেপ ব্লাউজ ও মেটালিক শাড়িতে ঝলমলে করিশ্মা কাপুর। 

ফ্লোরাল এমব্রয়ডারি করা গাউনে ধরা দিলেন দিয়া মির্জা। 

'নীতা মুকেশ আম্বানি সাংস্কৃতিক কেন্দ্র'-এর উদ্বোধনে এসেছিলেন মা-মেয়ে। এথনিক পোশাকে। নজর কাড়লেন ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর মেয়ে অরাধ্যা।

দিনকয়েক আগে ডিওর মুম্বই শো-তে এসে নিজের ফ্যাশনিয়েস্তা খেতাব নিয়ে মুখ খুলেছিলেন সোনম কাপুর। এদিন তাঁকে দেকা গেল অফ হোয়াইট গাউনে। মনোটনি ব্রেক করলেন লাল কনট্টাস্টে। 

বিয়ের পর এই ইভেন্টে একসঙ্গে ধরা দিলেন বলিউডের নতুন কপল। মুক্তোর মতো ইনফিনিটি ব্লাউজের সঙ্গে মানানসই স্কার্ট আর কনট্রাস্ট গোল্ডেন দুপট্টা পরে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কিয়ারা। সিদ্ধার্থ মালহোত্রাকেও বেশ জমকালো পোশাকে দেখা গেল পাশে।

জুটিতে পৌঁছেছিলেন সইফ-করিনাও। কারিনা কাপুর খান লাল লেহেঙ্গায় নজর কেড়েছেন। 

ডিজাইনার বৈশালী শ্যাডাঙ্গুলের ডিজাইন করা স্ট্র্যাপলেস ব্লাউজের সঙ্গে মেটালিক পিটেড শাড়িতে অসাধারণ লাগছিল আলিয়া ভাটকে।টোন-অন-টোন এমব্রয়ডারিতে ফ্লোরাল মোটিফের ব্লাউজ সত্যিই অনবদ্য। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link