বিকিনি পরে মাঠে দেশকে সমর্থন, কাতারে খুন হওয়ার আশঙ্কা এই অ্যাডাল্ট স্টারের!

Tue, 06 Dec 2022-3:52 pm,

আচমকা হামলা এবং খুনের আশঙ্কা করছেন ব্রিটিশ অ্যাডাল্ট স্টার অ্যাসট্রিড ওয়েট। কাতার বিশ্বকাপে গিয়ে খোলামেলা পোশাক পরেছেন তিনি। শুধু তাই নয়, বিশ্বকাপের জার্সি গায়ে বোল্ড ফোটোশ্যুট করেছেন তিনি। 

চেলসির ফ্যান এই অ্যাডাল্ট স্টারের টিকটক ফলোয়ারের সংখ্যা ২২.৬ মিলিয়ন। কাতারের মাঠে খেলা দেখতে গিয়ে শরীর দেখানো পোশাক পরেছেন তিনি। 

উইট ইংল্যান্ড সেনেগালের ম্যাচে ছোট কালো ডেনিম স্কার্ট, একটি ছোট সাদা বিকিনি টপ এবং একটি খোলা সাদা শার্টে দেখা গিয়েছিল।ওই মডেল সাধারণত খোলামেলা পোশাকে স্বচ্ছন্দ এবং অক্টোবরে বক্সিং ম্যাচের অন্তর্বাস পরেন।

গত শনিবার অস্ট্রেলিয়া ও আর্জেন্টিনার মধ্যে যে ম্যাচ হয়েছে, তার ছবি তিনি পোস্ট করেছেন। সেখানে বিকিনি টপ, খোলা শার্ট এবং ছোট কালো ডেনিম শর্টস পরে ছিলেন ওয়েট। তারপর থেকেই তিনি আশঙ্কা করছেন খুন হয়ে যেতে পারেন তিনি। 

কারণ বিশ্বকাপ উপভোগ করতে ইতিমধ্যেই লাখ লাখ মহিলা সমর্থক বিভিন্ন দেশ থেকে কাতারে হাজির হয়েছেন। সেখানেই সতর্কবার্তা দিয়ে বলা হয়েছে, ম্যাচ দেখতে গিয়ে খোলামেলা ড্রেস পরলেই হাজতবাস হতে পারে। কাতারের আইন অনুযায়ী শাস্তি পেতে হতে পারে তাঁদের। 

যদিও কিছুদিন আগে ইভানা নলও ছোট পোশাকে গ্যালারিতে উপস্থিত থেকে এই নিয়মের প্রতিবাদ জানিয়েছিলেন। যদিও তাতে কোনও ফল হয়নি। কিন্তু ফিফা অবশ্য জানিয়েছে, দর্শকরা চাইলে যে কোনও পোশাক পরতে পারেন। সেটা তাঁদের ইচ্ছার উপর নির্ভর করছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link