Anant Ambani and Radhika Merchant Wedding: আম্বানিদের বিয়েতে সলমানকে মোমো খাওয়ালেন কলকাতার ডোমা!

Tue, 05 Mar 2024-3:34 pm,

দেবস্মিতা দাস: অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে রাজকীয় সাজে সজ্জিত অনন্ত-রাধিকার প্রিওয়েডিং ভেন্যু। আর সেখানেই জায়গা করে নিল বাংলার স্বাদ। ব্লু পপি এবং সিয়ানা-র জায়গা হল জামনগরের ভেনুতে। 

তিন দিনের উৎসবে রিহানা, বিল গেটস, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন- কে নেই। তারকা মেলা বসেছে। প্রি ওয়েডিং এই তিন দিন ব্যাপি অনুষ্ঠানে ক্যাটারিং নিয়ে খরচ হয়েছে প্রায় ১২৬০ কোটি টাকা। সেখানেই প্রায় ৭ টা স্টল ডোমা ওয়াং এন্ড টিমের। 

সারারাত কাউন্টার খোলা ছিল তাদের। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে ডোমা জানালেন, চিকেন মোমো, মটন মোমো, চিলি চিকেন, মিক্স চাউমিনের, প্রণ বলের মতো ডিশ ছিল তাদের তালিকায়। ছিল এমা দাতসি এবং রেড রাইস। 

তবে ব্লু পপি টিমের আফসোস, ভুটানের রাজা-রানির প্রতি উৎসর্গ করা ডিশ খাওয়াতে পারেননি তাদের। তবে জাহ্নবী কাপুর, বনি কাপুর, শাহরুখ, সলমান, ধোনিদের খাওয়াতে পেরে আপ্লুত ডোমা। 

নিজের হাতে খাওয়াতে পেরেছি সলমানকে। সবাই পরিচয় করিয়ে দিলে আমি কলকাতার মোমো ক্যুইন। উনিও হেসে কথা বলেন। মুখে মোমো নিয়েই একগাল হাসেন শেরাও, বলছিলেন ডোমা। 

আলাদা আলাদা টেন্ট হলেও, এক ছাদের তলায় এত দেশি-বিদেশি সেফ একসঙ্গে কাজ করছে এই অভিজ্ঞতাটাই আলাদা। তবে এমা দাতসি খেয়ে ভালো লেগেছে জাহ্নবীর। 

দেখা হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গে। তবে ডোমা সবথেকে বেশি খুশি- টিবেটিয়ান কালচারকে সবার সামনে তুলে ধরতে পেরে। কাজ শেষ, ৬ মার্চ ফিরে আসছেন ঘরের মেয়ে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link