Anant Ambani-Radhika Merchant Reception: আম্বানির ছেলের রিসেপশনে টলিউড! এক ফ্রেমে রাইমা-শাশ্বত, যশ-নুসরত, রুক্মিণীও...

Debasmita Das Mon, 15 Jul 2024-2:52 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরব সাগরের তীরে এ যেন এক মায়াময় সন্ধ্যা। রাজনীতি থেকে গ্ল্যামার ইন্ডাস্ট্রি, বিশ্বের তাবড় ব্যক্তিত্বদের জনসমাবেশ ছিল এই শহরে। কারণ মুকেশ পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে। 

এই বিয়েতে আমন্ত্রণ পেয়েছিলেন বাংলার একাধিক শিল্পীরাও। বিয়েবাড়িতে গিয়েছিলেন যশ-নুসরত, উপস্থিত ছিলেন রাইমা সেন এবং রিয়া সেন, রিসেপশনে পৌঁছেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়, রুক্মিণী মৈত্র। প্রেম-টেম খ্যাত নায়িকা সুস্মিতাও ডাক পেয়েছিলেন বিয়েবাড়িতে। 

বিশেষ এই দিনে রাইমা সেন ও রিয়া সেনও একেবারে বাঙালি সাজে ধরা দেন ৷ নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে রিসেপশন পার্টির মূহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি ৷ তাঁকে দেখা গিয়েছে, হালকা সবুজ ও সোনালী রঙের শাড়িতে ৷ খোঁপায় ফুলের মালা ৷

জিও কনভেনশন সেন্টারে রাজকীয় বিয়ের সাক্ষী থাকতে রবিবার সকালেই রওনা দিয়েছিলেন যশ-নুসরত, শাশ্বতরা। এদিন মায়ের শাড়ি গয়নাতে রাজকীয় বিয়ের আভিজাত্য বজায় রেখেই নিজের সাজ বেছেছিলেন সুচিত্রা সেনের বড় নাতনি।

রিসেপশনের একদম শেষের দিকে হাজির হয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। একেবারে বাঙালি সাজেই পার্টিতে পৌঁছেছিলেন অভিনেতা।শাশ্বত চট্টোপাধ্যায়কে সাজিয়েছেন পোশাকশিল্পী অভিষেক রায়। সাদা জমিনে সোনালি সুতোর কাজ করা বেনিয়ান পাঞ্জাবি। 

বাঙালি অভিনেত্রী রুক্মিণী মৈত্রকেও দেখা গিয়েছিল ৷ বিশেষ এই দিনে বুমেরাং অভিনেত্রী বেছে নিয়েছিলেন সোনালী রঙের ডিজাইনার পোশাক। 

কানে দুল ছাড়া, আংটি আর কোনও গয়নার ব্যবহার করেননি অভিনেত্রী ৷ বাঙালি তনয়া বিপাশা বসু ও তাঁর স্বামী করণ সিং গ্রোভারও কেড়ে নেন স্পটলাইট ৷ 

নীল শেরওয়ানিতে সেজেছিলেন যশ, এদিন নুসরত বেছে নিয়েছিলেন সাদা-সোনালী রঙের মিশেলে ডিজাইনার লেহেঙ্গা ৷ তার মধ্যে ম্যাচিং ব্লাউজ ৷ গলায় চওড়া হিরের হার ৷ কানে দুল ৷ 

আমন্ত্রিত হলেও এই রিসেপশনে যাননি টোটা রায়চৌধুরী। কাছের মানুষ অসুস্থ হওয়ার জন্য নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন আলিয়ার অনস্ক্রিন বাবা। 

এই বিয়েতে যাঁরা নিমন্ত্রণ পেয়েও যাননি সেই তালিকায় রয়েছে তাপসী পন্নু থেকে আলিয়া কাশ্যপ। 

এদিন নুসরতের সঙ্গে ভেনুর অন্দরে ঢুকেই সেলফি তুলতে দেখা গেল যশকে। দেখা মিলল নুসরতের স্টাইলিস্ট অভিষেকেরও।

টলিউডের আর এক অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়ও আমন্ত্রিত ছিলেন এই বিয়েতে। তিনিও রবিবার সকালেই মুম্বই উড়ে যান। নুসরতের মতো তিনিও গোল্ডেন রঙের লহেঙ্গা পরেছিলেন। 

জিও ওয়ার্ল্ড সেন্টারে তিন দিন যাবত্‍ চলছে আম্বানিদের বিলাসবহুল এবং ব্যয়বহুল বিয়ের অনুষ্ঠান। 

বলিউডের তাবড় তারকার পাশাপাশি বিদেশি তারকা, শিল্পপতী এবং রাজনৈতিক ব্যক্তিত্বদের ছেলের বিয়েতে এনে হাজির করেছিলেন মুকেশ আম্বানি। তবে রিয়া পরেছিলেন কালো ও লাল রঙের লহেঙ্গা। সঙ্গে ছিলেন তাঁর স্বামী শিবম তিওয়ারি।  

যশ-নুসরতের সঙ্গে অবশ্য তাঁদের ডিজাইনার গিয়েছিলেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link