Top 5 Indian Influencers: লাস্যের ডিনামাইটে সোশ্যালে ঘটান বিস্ফোরণ! ফলোয়ার্স সংখ্যা জানলে চমকে যাবেন

Wed, 05 Apr 2023-7:26 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁরা সোশ্যাল মিডিয়া ইনফ্লেয়েন্সার। অর্থাৎ যাঁদের এক একটি পোস্ট লক্ষ লক্ষ মানুষকে প্রভাবিত করে বিভিন্ন করে। লাস্যের ডিনামাইটে সোশ্যালে ঘটান ভয়ংকর বিস্ফোরণ। নেচে, গেয়ে বোল্ড শ্যুট করে নেটিজেনদের আটকে রাখার মন্ত্র জানেন অঞ্জলি অরোরা, সোফিয়া আনসারি, জন্নত জুবেইর ও অবনীত কউরের মতো কন্যারা। এই প্রতিবেদনে রইল 'বোল্ড অ্যান্ড বিউটিফুল' পঞ্চকন্যাদের গল্প। দেশের পাঁচ সেরা মহিলা ইনফ্লুয়েন্সারদের নিয়ে এই ফটো গ্যালারি

'টু হট টু হ্যান্ডল'! সোশ্যাল মিডিয়া ইনফ্লেয়েন্সার সোফিয়ার কনটেন্ট সত্যিই একেবারে গরমাগরম। ইনস্টাগ্রামে ঢুঁ মারলে উত্তাপের আঁচ লাগবেই। বোল্ড কন্টেন্টের জন্যই একবার সাসপেন্ড হয়েছিলেন সোফিয়া। টিকটক ভিডিয়োর হাত ধরে নেটদুনিয়ায় চার-ছক্কা হাঁকানো শুরু করেছিলেন। এখন ইনস্টা-ইউটিউবেও তাঁর বিচরণক্ষেত্র। ইনস্টায় ৯.১ মিলিয়ন মানুষকে ধরে রেখেছেন সোফিয়া।  

 

জন্নত জুবেইরের মাথা ঘোরানো ফ্যান ফলোয়ার্স। ৪৬ মিলিয়ন মানুষ তাঁকে ফলো করেন ইনস্টাগ্রামে। টিভি সিরিজ, রিয়ালিটি শো করে জন্নত নিজের আলাদাই জায়গা বানিয়ে ফেলেছেন। জন্নতের ডান্স মুভও ফ্যানদের মনে ঝড় তোলে।

বছর কুড়ির অনুষ্কা সেন টেলিভিশনের পরিচিত মুখ। ৩৯.১ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে তাঁর। অনুষ্কার মূলত পরিচিতি টিভি শোয়ের হাত ধরেই।  

 

অবনীতকে ইনস্টায় ৩২.৮ মিলিয়ান মানুষ ফলো করেন। ডান্স ইন্ডিয়া ডান্সের হাত ধরে শোবিজ কেরিয়ার শুরু করেন অবনীত। এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি দেশের এই কন্যাকে।

 

অঞ্জলি ডিজিটাল কন্টেন্ট ক্রিয়েটর ও ইন্টারনেট সেনসেশন। 'কাঁচা বাদাম' গানে নেচে রাতারাতি হিট হয়েছিলেন। সুন্দর মুখের অঞ্জলিকে রিয়ালিটি শো ও মিউজিক ভিডিয়োতেও এখন দেখা যায়। ইনস্টায় ১২.৫ মিলিয়ন মানুষ ফলো করেন 'কাঁচা বাদাম গার্ল'কে।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link