হিমাচল ঘুরে পঞ্জাবের স্বর্ণ মন্দিরে Ankush-Oindrila

Wed, 06 Jan 2021-8:21 pm,

কিছুদিন আগে বান্ধবী ঐন্দ্রিলা সেনের (Oindrila sen) সঙ্গে ছুটি কাটাতে হিমাচল প্রদেশ উড়ে যান অঙ্কুশ (Ankush)। হিমাচল ভ্রমণের নানান ছবি ও ভিডিয়ো নিয়মিত ইনস্টাগ্রামে পোস্ট করেছেন টলিউডের এই 'লাভবার্ড'। 

হিমাচল ঘুরে অঙ্কুশ-ঐন্দ্রিলা পৌঁছেছেন পঞ্জাবের স্বর্ণ মন্দির দর্শনে। সেখানেই মাথায় ওড়না জড়িয়ে প্রার্থনায় অংশ নেন ঐন্দ্রিলা, আর অঙ্কুশের মাথায় ছিল কমলা রঙের চুন্নি। তাঁদের সঙ্গে দেখা গেল আরও এক দম্পতিকে। 

স্বর্ণ মন্দির দর্শনের ছবি পোস্ট করে ঐন্দ্রিলা যা লিখেছেন, তার বাংলা তর্জমা করলে দাঁড়ায় অন্ধকার মুহূর্তে প্রার্থনাই তাঁকে শক্তি জুগিয়েছে। 

 

স্বর্ণ মন্দিরের সম্পূর্ণ একটি ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন ঐন্দ্রিলা সেন।  

গত ২৭ ডিসেম্বর যখন হিমাচলের উদ্দেশে রওনা দেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, সেই সময় বিমানবন্দর থেকে তাঁদের ছবি ভাইরাল হতে শুরু করে। এরপর হিমাচল প্রদেশের সোলানে পৌঁছে নিজেদের একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। 

তাঁরা কোথায় যাচ্ছেন, প্রথমে অবশ্য সেবিষয়ে কিছুই জানান নি অঙ্কুশ-ঐন্দ্রিলা। ক্যাপশানে লেখেন, বরফের দেশে ছুটি কাটাতে যাচ্ছেন। 

তবে পাহাড়ি শহর সোলাং-এ পৌঁছেই পোষ্যের সঙ্গে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। ঐন্দ্রিলার পোস্টের লোকেশনে সোলান-এর কথা জানা যায়। তখনই স্পষ্ট হয় তাঁরা হিমাচল প্রদেশে গিয়েছেন।

এরপর কখনও সোলাং ভ্যালি কখনও বা কুফরি থেকে ইনস্টাগ্রাম লাইভ করেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। লাইভেই বিভিন্ন সময় ধরা পড়ে অঙ্কুশ-ঐন্দ্রিলার খুনসুটি। 

প্রসঙ্গত, টলিপাড়ায় গুঞ্জন এবছরই সাতপাকে বাঁধা পড়তে পারেন 'লাভ-বার্ড' অঙ্কুশ-ঐন্দ্রিলা। 

সম্প্রতি, অনির্বাণ ভট্টাচার্যকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেন অঙ্কুশ। লেখেন,  ''শুভেচ্ছা বন্ধু, তোমাকে দেখে ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই তোমার দলে যোগ দিচ্ছি। তুমি তোমার মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।'' আর এতেই অঙ্কুশের বিয়ের জল্পনা আরও বেশি করে ছড়িয়ে পড়ে। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link