New York-এ গিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ `সোনা`য় নৈশভোজ সারলেন Anupam Kher

Fri, 27 Aug 2021-2:57 pm,

নিউ ইয়র্কে গিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার ভারতীয় রেস্তোরাঁ 'সোনা'য় হাজির হলেন অনুপম খের। প্রিয়াঙ্কার আমন্ত্রণে সেখানেই নৈশভোজ সারেন বর্ষীয়ান অভিনেতা অনুপম। তারই একগুচ্ছ ছবি টুইটারে শেয়ার করেছেন অনুপম খের। 

 প্রিয়াঙ্কার উদ্দেশ্যে লেখা খোলা চিঠিতে অনুপম লিখেছেন, ''প্রিয় প্রিয়ঙ্কা চোপড়া, তোমার রেস্তোরাঁ SONA সত্যিই চমৎকার। এখানে নৈশভোজ সেরে ভীষণই খুশি। এখানকার খাবার, পরিবেশ, কর্মীদের নেতৃত্ব, সবই অসাধারণ।

প্রিয়াঙ্কার রেস্তোরাঁর বেশিরভাগ কর্মীই ভারতীয়, রেস্তোরাঁর হেঁশেলে ঢুকে সেই কর্মীদের সঙ্গেই ছবি তুলেছেন অভিনেতা অনুপম খের। শেফ হরির উদ্দেশ্যে অভিনেতা লিখেছেন, '' আপনি আমাদের ভারতীয়দের গর্বিত হওয়ার আরও একটি কারণ। এটা বজায় রাখুন, আপনি সেরা। জয় হো!''

প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁর যিনি শেফ, তিনিও কিন্তু একজন প্রবাসী ভারতীয়, নাম হরি নায়েক। তবে দীর্ঘ ২০ বছর ধরে তিনি নিউ ইয়র্কেরই বাসিন্দা। সেই হরি নায়েকের সঙ্গেই ছবি তুলে পোস্ট করেছেন অনুপম খের। 

সোনা রেস্তোরাঁটি আকারে লম্বা। বসার জায়গাগুলি রয়েছে ধার ঘেঁষে এবং মাঝে। রেস্তোরাঁর মাঝে থামগুলি সোনালি রঙের, খানিকটা ভারতীয় প্রাসাদের আদলে তৈরি। মেঝে কাঠের তৈরি। গোটা রেস্তোরাঁটিই সোনালি থিমে সাজানো। 

এর আগে প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁ 'সোনা'র অন্দরমহলের এই ছবি শেয়ার করেন ডিজাইনার মেলিসা বাওয়ার্স। তিনি লেখেন, রেস্তোরাঁর অনন্দরমহল পুরনো প্রাসাদের আঙ্গিকে ডিজাইন করা হয়েছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link